নীড় পাতা » ব্রেকিং » জিজ্ঞাসাবাদ চলছে, মুখ খুলছেনা চতুর রেনিন সো

জিজ্ঞাসাবাদ চলছে, মুখ খুলছেনা চতুর রেনিন সো

ranin-soe-03রাঙামাটির রাজস্থলী থেকে আটক আরাকান আর্মি নেতা রেনিন সো রিমান্ডে জিজ্ঞাসাবাদের প্রথম দিনে খুব একটা মুখ খুলছেননা বলে জানিয়েছে সংশ্লিস্ট একটি সূত্র।

বুধবার রাতে পুলিশের ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানির পর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাবরিনা আলীর আদালত রেনিন সো;ও ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বৃহস্পতিবার রাঙামাটিতেই জিজ্ঞাবাসাবাদ শুরু হয় তার।

কিন্তু প্রথম দিনে তাকে তার বাড়ী কোথায়,কিভাবে সে বাংলাদেশে এলো,আরাকান আর্মিতে তার অবস্থান কি,কিভাবে বাংলাদেশের ভূখন্ডে অবস্থান করে সংগঠনটি কার্যক্রম চালাচ্ছে এবং তার রাজস্থলীতে অবস্থানে কারা কিভাবে সহযোগিতা করেছে বিষয়গুলো সম্পর্কে জানতে চান জিজ্ঞাসাবাদ টীমে থাকা সদস্যরা।

কিন্তু চতুর রেনিন সো কথা ঘোরানোর চেষ্টা করেন এবং প্রশ্নের সঠিক জবাব না দিয়ে অন্যদিকে মোড় ঘোরানোর চেষ্টা করেন বলে জানিয়েছে সূত্রগুলো।

জিজ্ঞাসাবাদ টীমে রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শহীদুল্লাহ, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কাশেম, সহকারি পুলিশ সুপার চিত্ত রজ্ঞন পাল, রাজস্থলী থানার অফিসার ইনচার্জ অহিদুল্লাহ সরকার আছেন বলে জানিয়েছে সূত্রটি।

রাঙামাটির সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) চিত্ত রজ্ঞন পাল জানিয়েছেন, মাত্র তো জিজ্ঞাসাবাদের প্রথম দিন গেলো,দেখা যাক। নিশ্চয়ই মুখ খুলবে। হাতে আরো সময় আছে আমাদের। তবে সে খুব ‘চতুর’ লোক।

প্রসঙ্গত, আরাকান আর্মির সাথে সংশ্লিষ্টতার অভিযোগ রাঙামাটির রাজস্থলী থেকে রেনিন সো’র তিন সহযোগিকে আটকের প্রায় দেড়মাস পর বুধবার ভোর রাতে উপজেলার ইসলামপুর আদর্শগ্রামের একটি নির্মাণাধীন বাড়ী থেকে রেনিন সো কে আটক করে বিজিবি ও পুলিশ।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply