নীড় পাতা » ব্রেকিং » জাবিতে হামলার প্রতিবাদে ছাত্রজোটের বিক্ষোভ রাঙামাটিতে

জাবিতে হামলার প্রতিবাদে ছাত্রজোটের বিক্ষোভ রাঙামাটিতে

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্দোলনরত শিক্ষক-শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্রজোট।

হামলার প্রতিবাদে বুধবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রজোটের নেতারা। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বনরূপা আলিফ মার্কেটের সামনে গিয়ে শেষ হয়।

এসময় মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি ও প্রগতিশীল ছাত্রজোট রাঙামাটি জেলার সমন্বয়ক অভিজিত বড়ুয়া, জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রান্ত দেবনাথ, সাংগঠনিক সম্পাদক অসীম দাশ, রাঙামাটি সরকারি কলেজ সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি সুনীল কান্তি চাকমা, সহ-সভাপতি নিপোলিয়ান চাকমা ও সাধারণ সম্পাদক কৃপায়ন ত্রিপুরা।

এসময় বক্তারা বলেন, ‘কলেজ বিশ্ববিদ্যালয়গুলোতে এখনও অস্ত্রের মহড়া চলছে। আমরা দেখেছি, আন্দোলনরত শিক্ষার্থীদের দিকে গুলি তাক করে ধরা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) নিজের অপকর্ম ঢাকতে ছাত্রলীগকে ব্যবহার করছে। আমরা বলতে চাই, দুর্নীতি করে গদিতে বসে থাকা যাবে না। ছাত্র সমাজ দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হয়েছে ‘

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply