নীড় পাতা » ব্রেকিং » জাতীয় পতাকা দিবস পালন

জাতীয় পতাকা দিবস পালন

potakaaযুদ্ধাপরাধ বিচারমঞ্চ রাঙামাটি পার্বত্য জেলা শাখার উদ্যোগে জাতীয় পতাকা দিবস পালন করা হয়েছে। বুধবার দুপুরে রাঙামাটি জেলা শিশু একাডেমী মিলনায়তনের সামনে দিবসটি পালন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।
এরপর জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে যুদ্ধাপরাধ বিচারমঞ্চ,রাঙামাটি জেলা শাখার সকল সদস্যরা জাতীয় পতাকা উত্তোলন করেন।
যুদ্ধাপরাধ বিচারমঞ্চ রাঙামাটি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক নাজমুল হক হৃদয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের মুক্তিযুদ্ধ,তথ্য ও গবেষণা সম্পাদক ফাতেমা তূজ জোহরা রেশমী, সাংস্কৃতিক সম্পাদক মেরেলিন মারমা এ্যানি, ত্রান ও পুণর্বাসন সম্পাদক পার্থ দে, দপ্তর সম্পাদক শ্রাবন রায়, সদস্য বাবুল মারমা, সালেহ আহম্মেদ, রবিন ইসলাম, সূবর্ণ বড়ুয়া, মোঃ আলো, মোঃ রাসেল ইসলাম, ইশতিয়াক কামাল মুন্না প্রমুখ ।
পতাকা উত্তোলন শেষে স্বাধীনতার প্রথম পতাকা যে মানুষটি বহন করে নিয়ে গিয়েছিলেন সেই মহিব উল ইসলাম ইদু’র সাথে যুদ্ধাপরাধ বিচারমঞ্চ রাঙামাটি জেলার সকল সদস্যরা ভিডিও কনফারেন্সে করেন।
এতে তিনি ১৯৭১ সালের ২রা মার্চ সকল বাধা উপেক্ষা করে তিনি কিভাবে জাতীয় পতাকটি বহন করে নিয়ে গিয়েছিলেন সেই স্মৃতি চারণ করেন।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply