নীড় পাতা » খাগড়াছড়ি » জনি ত্রিপুরার গ্রেপ্তারে আনন্দ মিছিল

জনি ত্রিপুরার গ্রেপ্তারে আনন্দ মিছিল

মাটিরাঙ্গার আলোচিত মোটরসাইকেল চালক আজিজুল হাকিম শান্ত হত্যাকান্ডের এক বছরের মাথায় শান্ত হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামি জনি ত্রিপুরাকে গ্রেপ্তার করায় মাটিরাঙ্গা থানা পুলিশকে অভিনন্দন জানিয়ে মাটিরাঙ্গায় আনন্দ মিছিল ও সমাবেশ করেছে মাটিরাঙ্গা মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমবায় সমিতি ।

মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে মাটিরাঙ্গা মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমবায় সমিতির ব্যানারে কয়েকশ মোটরসাইকেল চালক আনন্দ মিছিল করেছে। সমিতির কার্যালয় থেকে মিছিলটি শুরু করে মাটিরাঙ্গা পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে তবলছড়ি চত্বরে সমাবেশ করেছে।

মাটিরাঙ্গা মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো: রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন যুবনেতা মো: শওকত আকবর, মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমবায় সমিতির কোষাধ্যক্ষ মো: মিজানুর রহমান, কাজী মো: ইয়াছিন ও আবদুর রহমান সুমন প্রমুখ বক্তব্য রাখেন।

মোটরসাইকেল চালক আজিজুল হাকিম শান্ত হত্যা মামলার অন্যতম মুল আসামী জনি ত্রিপুরাকে গ্রেফতার করায় মাটিরাঙ্গা থানা পুলিশকে অভিনন্দন জানিয়ে সমাবেশে বক্তারা বলেন, পুলিশের আন্তরিকতার কারণেই শান্ত হ্যতাকারী জনি ত্রিপুরাকে আইনের আওতায় আনা সম্ভব হলো। তারা বলেন, আমরা জীবনের নিরাপত্তা চাই। তারা উপজাতিয় সন্ত্রাসীদের চাঁদাবাজি বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে বলেন, এসব সন্ত্রাসীরা দাবীকৃত চাঁদা না পেয়েই মোটরসাইকেল চালক শান্তকে নির্মমভাবে জবাই করে হত্যা করেছে। শান্ত হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন বক্তারা।

এদিকে বিকাল সাড়ে চারটার দিকে মাটিরাঙ্গা থানা পুলিশ প্রশাসনকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছেন মাটিরাঙ্গা উপজেলা পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ। এসময় বক্তারা বলেন, সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ না করলে পাহাড়ে সন্ত্রাসীদের সমুচিত জবাব দেয়া হবে।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

One comment

  1. বাংগালি রা কাজ করে আর দোষী করা অন্য জাতিকে।

Leave a Reply

%d bloggers like this: