নীড় পাতা » ব্রেকিং » জনসংহতি সমিতির বিক্ষোভ শহরে

জনসংহতি সমিতির বিক্ষোভ শহরে

Rangamati-Pic-(2)রাঙামাটি পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামীলীগের মেয়র প্রার্থীর কর্মী ও সমর্থকদের কেন্দ্র দখল, নজিরবিহীন জাল ভোট, ব্যাপক কারচুপি ও অনিয়ম, প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও কর্মীদের উপর হামলা,প্রশাসনিক ক্ষমতার অপব্যবহার, প্রশাসন ও আইন-শৃঙ্খলা কর্তৃপক্ষের পক্ষপাতিত্বের অভিযোগে এবং পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়নের দাবিতে চলমান অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে রাঙামাটি জেলায় আগামীকাল রোববার ৩ জানুয়ারি সকাল-সন্ধ্যা সড়ক ও জলপথ অবরোধ কর্মসূচির সমর্থনে শনিবার বিকালে বিক্ষোভ মিছিল করেছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি।
দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বনর”পা পেট্রোল পাম্প ঘুরে আবারো দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।
সড়ক ও নৌ পথ অবরোধে এ্যাম্বুলেন্স, জর”রী বিদ্যুৎ সরবরাহ ও পৌরসভার আবর্জনা গাড়ী, আইন-শৃঙ্খলা বাহিনী, প্রশাসনের গাড়ী, ফায়ার সার্ভিস এবং সংবাদপত্রের গাড়ী  অবরোধের আওতামুক্ত থাকবে। বাকি যন্ত্র চালিত যান্ত্রিক গাড়ী অবরোধের আওতায় থাকবে।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে রাঙামাটিতে জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী মেয়র হিসেবে নির্বাচিত হয়েছেন । তার প্রধান প্রতিদ্বন্ধি ছিলেন জনসংহতি সমিতির সমর্থিত প্রার্থী ডাঃ গঙ্গামানিক চাকমা।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply