জনসংখ্যা দিবসে লংগদুতে সভা

বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে লংগদুতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। “নারী ও শিশু সবার আগে, বিপদে-দুর্যোগে প্রাধান্য পাবে” এই প্রতিপাদ্যকে ধারণ করে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা কিরণ তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দীন আহমেদ, ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা ও সুখময় চাকমা।

পরিবার কল্যাণ পরিদর্শিকা পুষ্পসোনা চাকমার সঞ্চালনায় পরিবার পরিকল্পনা কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা বলেন, দীর্ঘ ছয় দশকের নিরলস প্রচেষ্টায় বাংলাদেশের পরিবার পরিকল্পনা কার্যক্রমে অনেক সাফল্য এসেছে। আগামী দিনগুলিতেও এর ধারাবাহিকতা বজায় রাখতে হবে। আলোচনা সভা শেষে মাঠ পর্যায়ে কর্মরত কর্মী ও প্রতিষ্ঠানের সাফল্যের স্মীকৃতি স্বরূপ সনদপত্র বিতরণ করা হয়। শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারীর সনদপত্র গ্রহণ করেন সেলিনা আকতার।

শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকার সনদপত্র গ্রহণ করেন সিকো চাকমা। অত্র উপজেলায় আটারকছড়া পরিবার কল্যাণ কেন্দ্রকে শ্রেষ্ঠ নির্বাচিত করা হয়। এছাড়াও শ্রেষ্ঠ ইউনিয়নের সনদপত্র গ্রহণ করেন চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা। এবং একমাত্র বেসরকারি সংস্থা হিসেবে সনদ প্রদান করা হয় এফপিএবি লংগদু শাখাকে। আলোচনা সভায় প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা, পরিবার কল্যাণ পরিদর্শিকা ও মাঠ কর্মীরা উপস্থিত ছিলেন

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে ভূমিকম্পে মসজিদে ফাটল

রাঙামাটিতে ভূমিকম্পে শহরের ঝুল্লিক্যা পাহাড়ের নির্মাণাধীন সংযোগ সেতু জোড়ায় এবং ৩য় তলা বিশিষ্ট মসজিদের বিভিন্ন …

Leave a Reply