নীড় পাতা » খাগড়াছড়ি » জনতার মুখোমুখি তিন চেয়ারম্যান প্রার্থী

জনতার মুখোমুখি তিন চেয়ারম্যান প্রার্থী

khagrachari-chairman-candidআসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে খাগড়াছড়িতে ‘জনতার মুখোমুখি অনুষ্ঠানের আয়োজন করেছেন সচেতন নাগরিক কমিটি(সনাক) ও সুশাসনের জন্য নাগরিক। অনুষ্ঠানে সদর উপজেলার তিন চেয়ারম্যান প্রার্থী উপস্থিত থেকে ভোটারদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেয়ার পাশাপাশি বিজয়ী হওয়ার পর পরিষদকে গতিশীল করার অঙ্গীকার করেন।
(শুক্রবার) বিকেলে জেলা শহরের টাউন হল চত্বরে আয়োজিত এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সনাক’র সভাপতি অনন্ত বিহারী খীসা। আলোচক হিসেবে ছিলেন সুজন’র সভাপতি প্রফেসার বোধিসত্ব দেওয়ান।
প্রার্থীদের মধ্যে আওয়ামীলী সমর্থিত প্রার্থী মোঃ শানে আলম, স্বতন্ত্র প্রার্থী চঞ্চুমনি চাকমা ও মুক্তিযোদ্ধা রেজাউল করিম হেলাল উপস্থিত থাকলেও বিএনপি প্রার্থী প্রার্থী কংচাইরী মগ অনুপস্থিত ছিলেন।
এসময় উপস্থিত বিভিন্ন শ্রেনী-পেশা’র মানুষ প্রার্থীদের কাছে নির্বাচিত হলে পাহাড়ী-বাঙ্গালী সম্প্রীতি বিনষ্টকারীদের প্রতিরোধ, চাঁদাবাজী বন্ধ, নারীর অধিকার নিশ্চিত এবং প্রশাসনকে দুর্নীতিমুক্ত করার গ্যারান্টি চান।
জবাবে প্রার্থীরা বলেন, উপজেলা পরিষদের কর্ম-পরিধি একটি ম্যানুয়াল দ্বারাই পরিচালিত হয়। বার্ষিক উন্নয়ন কর্মসূচী’র প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে ইউনিয়ন পরিষদ এবং ১৪টি বিভাগের প্রতিনিধিত্বশীল মাসিক সভার মাধ্যমেই গ্রহণ করতে হয়।
ট্রান্সপারেন্সী ইন্টারন্যাশনাল অব বাংলাদেশ (টিআইবি)-র সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানের শেষে প্রার্থীরা সবাই হাতে হাত মিলিয়ে নির্বাচিত হলে দুর্নীতি না করার শপথের মাধ্যমে নিজেদের অঙ্গীকার ব্যক্ত করেন।

Micro Web Technology

আরো দেখুন

ছেলের হাতে মা-বাবা আহত হয়ে হাসপাতালে

খাগড়াছড়ির দীঘিনালায় নেশাখোর বখাটে ছেলের মারধরের শিকার হয়ে আহত বৃদ্ধ মা-বাবা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি সোমবার …

Leave a Reply