নীড় পাতা » ফিচার » ক্যাম্পাস ঘুড়ি » জঙ্গীবাদের বিরুদ্ধে একাট্টা রাঙামাটি কলেজ

জঙ্গীবাদের বিরুদ্ধে একাট্টা রাঙামাটি কলেজ

rangamati-1রাজধানী ঢাকার গুলশান এর হলি আর্টিজান রেস্তোরাঁ,শোলাকিয়ার ঈদ গাঁ ময়দান ও বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন স্থানে জঙ্গি হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন রাঙামাটি সরকারি কলেজের শিক্ষক শিক্ষর্থীরা।
বুধবার(২৭জুলাই) এই মানববন্ধনের আয়োজন করে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি রাঙামাটি সরকারি কলেজ ইউনিট।
রাঙামাটি কলেজের একাডেমিক ভবনের সামনে এই মানববন্ধনে রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ জাফর আহমদের সভাপতিত্বে বক্তব্য রাখেন কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারি অধ্যাপক ত্রিবিজয় চাকমাসহ প্রমুখ।
মানববন্ধনে রাঙামাটি কলেজের শিক্ষকরা ছাড়াও কলেজ ছাত্রলীগ, ছাত্রদল, ছাত্র ইউনিয়ন, ক্যাম্পাস বার্তা বন্ধু ফোরামসহ কলেজের সাধারন শিক্ষার্থীরা অংশ নেয়।
মানববন্ধনে বক্ত্যরা বলেন, দেশের জঙ্গি উত্থান ঠেকাতে হলে সমাজিক ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। ছাত্র শিক্ষক সম্পর্ক উন্নয়ন করতে হবে, আর শুধু তাই নয়, শিক্ষকদের পাশাপাশি পরিবারেরও তাদের সন্তানের গতিবিধি,আচরণ ও প্রকৃতি সম্পর্কে খেয়াল রাখেতে হবে।
মানববন্ধন থেকে জঙ্গিরা দেশ ও জাতির শত্রু এই পথে আর কোন শিক্ষার্থী তথা কোন মানুষকে না যাওয়ার আহবান জানান বক্তারা। তারা জঙ্গীবাদের বিপক্ষে জনমত গড়ে তোলার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply