নীড় পাতা » বান্দরবান » জঙ্গিরা কোণঠাসা হয়ে সাহসী কর্মকর্তাদের টার্গেট করছে

জঙ্গিরা কোণঠাসা হয়ে সাহসী কর্মকর্তাদের টার্গেট করছে

asaduzzaman-khanবান্দরবানের কাছেই বায়তুল ইজ্জত বিজিবি প্রশিক্ষণ কেন্দ্রের ৮৮তম রিক্রুট ব্যাচের সমাপনী কুচকাওয়াজ সম্পন্ন হয়েছে। রোববার দুপুরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ট্রেনিং সেন্টার এন্ড স্কুলের বীরশ্রেষ্ঠ শহীদ নুর মোহাম্মদ শেখ হলে ৮৮তম রিক্রুট ব্যাচের সমাপনী কুচকাওয়াজে অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি বলেছেন, জঙ্গিরা এখন কোণঠাসা হয়ে সাহসী কর্মকর্তাদের টার্গেট করেছে। কর্মকতাদের না পেয়ে তাদের পরিবারের ওপর আক্রমণ চালাচ্ছে। পুলিশের সৎ, দক্ষ এবং চৌকস কর্মকর্তা বাবুল আক্তারকে না পেয়ে তার স্ত্রীকে হত্যা করা হয়েছে। এ নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা জানাচ্ছি। হত্যার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, জঙ্গি, অস্ত্র উদ্ধার এবং সন্ত্রাসী দমনে পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের ভূমিকা ছিল প্রশংসনীয়। জঙ্গি দমনে আইনশৃঙ্খলা বাহিনীর যে সকল কর্মকর্তারা সাহসিকতার সহিত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন, তাদের পরিবারের নিরাপত্তা এবং কিভাবে সুরক্ষা দেয়া যায় সেটি চিন্তা-ভাবনা করা হচ্ছে।

সমাপনী সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ (পিএসসি), বিজিবি ট্রেনিং সেন্টার এ্যান্ড স্কুলের কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আনোয়ার শফিকসহ বিজিবি’র উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্যারেড পরিচালনা করেন প্যারেড কমান্ডার মেজর আবু রাসেল সিদ্দীকী ও প্যারেড এ্যাডজুটেন্ট এডি মোঃ আলী আজগর সরদার। এসময় ড্রিল, শারীরিক উৎকর্ষ, ফায়ারিং, সংগীন যুদ্ধ ও সর্ব বিষয়ে সেরা রিক্রুটদের পুরস্কৃত করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply