নীড় পাতা » ব্রেকিং » জগদ্ধাত্রী মেলার পর এবার রাসমেলায়ও জুয়া !

জগদ্ধাত্রী মেলার পর এবার রাসমেলায়ও জুয়া !

jua-khelaরাঙামাটি শহরের জড়দ্ধাত্রী মেলায় জুয়াখেলা নিয়ে তীব্র সমালোচনা আর প্রশাসনিক এ্যাকশন সত্ত্বেও এবার মাঝের বস্তি শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে রাস পূজা উপলক্ষ্যে আয়োজিত মেলায় আবার বসেছে জুয়ার আসর। স্থানীয় ভাষায় একে ‘ডাব্ব্য খেলা’ বলা হলেও প্রকৃতপক্ষে এটি একধরণের জুয়া খেলা,যা মানুষকে সর্বশান্ত করে দেয়। কিছুদিন আগে জগদ্ধাত্রী পূজার মেলায় রাঙামাটি জেলা ছাত্রলীগের পৃষ্ঠপোষকতায় জুয়ার আসর বসার পর এবার রাস পূজার মেলায়ও জুয়া খেলা আয়োজন করা হলো। কিন্তু কে বা কাদের ছত্রছায়ায় এই জুয়া খেলা আয়োজন করা হয়েছে তা বলতে নারাজ খেলা পরিচালনাকারী লোকজন। বৃস্পতিবার বিকেল থেকে পুলিশের উপস্থিতিতেই চলছে জুয়ার আসর।
ইদানিংকালে রাঙামাটিতে আয়োজিত প্রত্যেকটি মেলায় জুয়ার আসর বসাচ্ছে একদল অসাধু ব্যবসায়ীরা। কোথাও কোথাও জনগণের চাপের মুখে প্রশাসন এইসব ব্যাপারে হস্তক্ষেপ করলেও বেশীরভাগ ক্ষেত্রেই নীরব ভূমিকা পালন করছে। মাত্র দুইদিন আগেই জগদ্ধাত্রী পূজায় বসানো জুয়ার আসরের টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষের ঘটনাও ঘটেছে। এতে মারাতœক আহত হয় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকও।
মেলায় বেড়াতে আসা এক ব্যাক্তি বলেন, রাঙামাটিতে ইদানিং যেকোন মেলায় এই ধরণের কর্মকান্ড হচ্ছে। এইসব খেলার মারাতœক বাজে প্রভাব পড়ছে এলাকার কিশোর, যুবকসহ সকল বয়সের মানুষের উপর। তিনি অনতিবিলম্বে এই খেলা বন্ধ করার ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

২ comments

  1. ভাই এই খবর দিয়া আপনার কি লাভ হইল?…

Leave a Reply

%d bloggers like this: