নীড় পাতা » খাগড়াছড়ি » ছিনতাইকারীরা প্রভাবশালী পরিবারের সন্তান !

ছিনতাইকারীরা প্রভাবশালী পরিবারের সন্তান !

জেলার মাটিরাঙ্গা উপজেলায় অবস্থিত রিছাং ঝরণায় ঘুরতে এসে ছিনতাইকারীদের কবলে পরেছেন এক পর্যটক দম্পতি। ঘটনার পর ছিনতাই করে পালানোর সময় দেবস্মিত খীসা (১৫) নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। বৃহষ্পতিবার দুপুর দেড়টার দিকে এই ঘটনা ঘটে। আর এই ছিনতাইকারী ঘটনায় জড়িতরা সবাই প্রভাবশালী পরিবারের ছেলে।

আটককৃত যুবক দেবস্মিত খীসা নিজেই মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পানছড়ি কলেজের প্রফেসর নিলৎপল খীসার পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহষ্পতিবার দুপুর দেড়টার দিকে রিছাং ঝরণায় ঘুরতে যান শাহাদাৎ হোসেন দম্পতি। এসময় ৪ জনের একদল ছিনতাইকারী কবলে পরেন তারা। ছিনতাইকারীরা ধস্তাধস্তির এক পর্যায়ে পর্যটক শাহাদৎ হোসেনকে আঘাত করে মোবাইল আর নগদ অর্থ ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় অন্য পর্যটকরা দেবস্মিত চাকমা নামে এক ছিনতাইকারীকে গনধোলাই দিয়ে পুলিশে দেয়।

এদিকে আটককৃত ছিনতাইকারী থানায় পুলিশের কাছে অন্য ছিনতাইকারীদের জানিয়েছে। তাঁরা হলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরার নাতি এবং অনন্ত ত্রিপুরার ছেলে শিমুল ত্রিপুরা(১৫), নতুন কুড়িঁ ক্যান্টনমেন্ট স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র মেভিস চাকমা(১৫), খাগড়াছড়ি সরকারী কলেজের ১ম বর্ষের ছাত্র ক্লিনিক ত্রিপুরা(১৯)। আটককৃত যুবক এরমধ্যে মেভিস চাকমার বাবা ইউএনডিপিতে কাজ কর্মরত বলে জানালেও তাদের বিস্তারিত পরিবার জানাতে পারেনি।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাৎ হোসেন টিটু জানান, ছিনতাইকারীর সাথে জড়িত ৪ জনের নাম আমরা পেয়েছি। এই ঘটনায় মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে। ইতোমধ্যে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

এদিকে ঘটনার পর থেকে স্থানীয় আওয়ামীলীগের নেতারা আটককৃত যুবককে ছেড়ে দিয়ে মামলা মিটমাট করার জন্য জোর তদবির চালাচ্ছেন। তবে খাগড়াছড়ি পুলিশ সুপার মোঃ আব্দুল মজিদ এই ঘটনায় কোন ছাড় দেয়া হবেনা বলে জানান।

Micro Web Technology

আরো দেখুন

৬ ডিসেম্বর খাগড়াছড়িতে পরিবহন মালিকদের সড়ক অবরোধের হুশিয়ারি

খাগড়াছড়ির পরিবহন মালিক গ্রুপের সভাপতি মাহবুব আলম ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান যেন রাজা-উজিরের ভূমিকায় …

Leave a Reply