নীড় পাতা » ব্রেকিং » ছাত্র ইউনিয়নের অবস্থান কর্মসূচি

ছাত্র ইউনিয়নের অবস্থান কর্মসূচি

SAM_6626কুমিল্লা  ভিক্টোরিয়া কলেজের ইতিহাস বিভাগের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু ধর্ষণ ও হত্যার ১১দিনেও দোষীদের চিহ্নিত করতে না পারাসহ দেশের সকল ধর্ষণ ও হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে রাঙামাটি জেলা ছাত্র ইউনিয়ন। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটা থেকে সাড়ে এগারটা পর্যন্ত ঘন্টাব্যাপি রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সমানে কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচি পালন করে সংগঠনটি।

অবস্থান কর্মসূচিতে রাঙামাটি জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সৈকত রঞ্জন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অভিজিৎ বড়ুয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা ছাত্র ইউনিয়নের সহ সাধারণ সম্পাদক সুজন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক মিশু দে, কলেজ ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক জিকো দিও সহ রাঙামাটি জেলা যুব ইউনিয়নের নেতৃবৃন্দ।

এতে বক্তারা বলেন, ১১দিনেও তনুর ধর্ষণ ও হত্যাকারীদের চিহ্নিত করতে পারেনি প্রশাসন। অবিলম্বে ধর্ষক ও হত্যাকারীদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তি এবং আর যেনো কোন বোনকে তনুর মত এমন করুণ পরিণতি ভোগ করতে না হয় তার নিশ্চয়তার দাবিতে আমরা মাঠে নেমেছি, প্রয়োজনে আমরা আবারো মাঠে নামবো কঠোর থেকে কঠোর কর্মসূচিতে যাব, তবুও আমরা এই দোষী নরপশুদের বিচার চাই। এছাড়া তনুসহ দেশের সকল হত্যা ধর্ষণেরও তীব্র প্রতিবাদ জানান এবং দোষীদের খুঁজে বের করে গ্রেপ্তার ও আইনের মুখোমুখি করারও আহ্বান জানান। এতে করে দেশের নারী সমাজ নির্ভয়ে তাদের কর্মজীবন চালিয়ে যেতে পারবে এবং সে সুযোগ তৈরি করা সরকারের দায়িত্ব বলেও তারা মন্তব্য করেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply