নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ছাত্রলীগ নেতা হত্যার প্রতিবাদে রাঙামাটি ছাত্রলীগের বিক্ষোভ

ছাত্রলীগ নেতা হত্যার প্রতিবাদে রাঙামাটি ছাত্রলীগের বিক্ষোভ

Rangamati-BSL-pic..1রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুস্তম আলীর হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাঙামাটি ছাত্রলীগ। রোববার সকাল সাড়ে দশটায় রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে একটি মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলাপ্রশাসক প্রাঙ্গণে সমাবেশে মিলিত হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা রুহুল আমিন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন বাবুল, বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক সদানন্দ চাকমা, শহর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি অপূর্ব বড়–য়া, কলেজ ছাত্রলীগের সভাপতি সজল দাশ।Rangamati-BSL--pic..2

বক্তারা অস্ত্রবাজির রাজনীতি বন্ধ করে গণতান্ত্রিক রাজনীতিতে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, জামায়াত-শিবির একাত্তরে যেভাবে দেশের জনগণের ওপর নারকীয় হত্যাকান্ডে অংশ নিয়েছিল, ঠিক তেমনি বর্তমানে একই কায়দায় দেশের মেধাবি শিক্ষার্থীদেরকে পরিকল্পিতভাবে হত্যা করছে। যুদ্ধাপরাধীদেতর বিচার বানচাল করতে তারা ঘৃণিত সব কাজ করে যাচ্ছে। বক্তারা হুঁশিয়ারি দিয়ে বলেন, যদি আর কোনো নেতার ওপর হামলা হয়, তাহলে জামাত শিবিরের ব্যবসা প্রতিষ্ঠানের ওপরও হামলা করা হবে। বক্তারা জামায়াত-শিবিরকে অবিলম্বে নিষিদ্ধসহ রুস্তম আলীর খুনিদের বিচার দাবি করেন।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply