নীড় পাতা » ব্রেকিং » ছাত্রলীগ নেতা নিহতের প্রতিবাদে বিক্ষোভ রাঙামাটিতে

শিবিরের হামলায়

ছাত্রলীগ নেতা নিহতের প্রতিবাদে বিক্ষোভ রাঙামাটিতে

নোয়াখালীর বেগমগঞ্জ ও খুলনার কয়রায় ছাত্রলীগের দুই নেতাকে হত্যার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার বিকেলে রাঙামাটি পৌরসভা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা শহরের প্রধান সড়ক হয়ে জেলা প্রশাসন কার্যালয়ের প্রধান ফটকে গিয়ে শেষ হয়।

পরে জেলা ছাত্রলীগ সভাপতি আবদুল জব্বার সুজনের সভাপতিত্বে সমাবেশে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমাসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য দেন।

সমাবেশে জেলা ছাত্রলীগ সভাপতি আবদুল জব্বার সুজন বলেন, স্বাধীনতাবিরোধী জামায়াত-শিবির চক্র আবারও সক্রিয় হয়ে উঠছে। স্বাধীনতার মাসে এই মৌলবাদী সন্ত্রাসীগোষ্ঠী ছাত্রলীগের এক কর্মীকে হত্যা করেছে, এটি কোনো মেনে নেয়া যায় না। আমরা সরকারের কাছে প্রশ্ন রাখতে চাই, আর কত বঙ্গবন্ধুর আর্দশের সৈনিককে হত্যা করা হলে জামায়াত শিবিরকে নিষিদ্ধ করা হবে? যতদিন এই জামায়াত শিবিরকে নিষিদ্ধ করা হবে না ততদিন ছাত্রলীগ রাজপথে থাকবে।

উল্লেখ্য, গত ১ মার্চ রাতে নোয়াখালীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্বাধীনতাবিরোধী সংগঠন জামায়াত ইসলামীর ছাত্র সংগঠন ছাত্রশিবিরের সঙ্গে সংষর্ষে বেগমগঞ্জ উপজেলার আমানউল্লাহপুর ইউনিয়নের আমান উল্যাহপুর বাজারে রাকিবুল ইসলাম নামে ইউনিয়ন ছাত্রলীগের এক নেতা মারা যায়।

একইদিন খুলনার কয়রা উপজেলার বাগালি ইউনিয়নের বাইলহারানিয়া এলাকায় বাতিকাটা খালের ওপর নির্মাণাধীন ব্রিজ নির্মাণ নিয়ে এলাকাবাসীর সঙ্গে সংঘর্ষে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদিউজ্জামান রাসেল নিহত হন।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply