নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ছাত্রদল নেতা অলি ২ দিনের রিমান্ডে,২৭ জনকে আসামী করে মামলা

ছাত্রদল নেতা অলি ২ দিনের রিমান্ডে,২৭ জনকে আসামী করে মামলা

Oli-pic
রাঙামাটি কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক অলি আহাদ
3
রবিবার সংঘর্ষের সময় তোলা একটি ছবি

রবিবার রাঙামাটির বনরূপায় পুলিশের সাথে বিএনপি,যুবদল ও ছাত্রদলের কর্মীদের সংঘর্ষের ঘটনায় সময় গ্রেফতার হওয়া রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক অলি আহাদকে ২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। একই সাথে একই ঘটনায় রবিবার রাতে গ্রেফতার হওয়া ছাত্রদল কর্মী শাহাবুদ্দিনকেও রিমান্ডে নেয়া হয়েছে।
সোমবার তাদের দুজনকে রাঙামাটি চীফ জুডিসিয়াল আদালতে হাজির করে পুলিশ তার জামিন আবেদনের বিরোধিতা করে ২ দিনের রিমান্ড চাইলে আদালত তা মজ্ঞুর করে।
এদিকে রবিবারের সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে রাঙামাটি জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিলসহ ২৭ ছাত্রদল,যুবদল নেতাকর্মীকে আসামী করে মামলা দায়ের করেছে।
রাঙামাটির কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলম চৌধুরি জানিয়েছেন,রবিবারের সংঘর্ষ,গাড়ী ভাংচুর ও ককটেল বিস্ফোরনের ঘটনায় মামলা হয়েছে এবং এই ব্যাপারে গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হয়েছে।

এদিকে রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাত মোঃ সায়েম এবং সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার এক বিবৃতিতে, রাঙামাটি কলেজ ছাত্রদল নেতা অলি আহাদ ও ছাত্রদলকর্মী শাহাবুদ্দিন এর নিঃশর্ত মুক্তি দাবি এবং ছাত্রদল ও যুবদল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলাকে ‘ ষড়যন্ত্রমূলক’ উল্লেখ করে মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন। তারা বলেন,মিথ্যা মামলা ও হয়রানি করে চলমান সরকার বিরোধী আন্দোলনকে কোনভাবেই দমন করা যাবেনা।

প্রসঙ্গত,ঢাকায় রবিবারে ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচীতে বাধা দেয়ার প্রতিবাদে রাঙামাটিতে রবিবার বিকেলে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি,ছাত্রদল ও যুবদল নেতাকর্মীরা। মিছিল থেকে ক্ষুদ্ধ নেতাকর্মীরা একটি বাস ভাংচুর করার পর পুলিশের সাথে তাদের সংঘর্ষ শুরু হয়। এসময় আরো দুইটি গাড়ী ভাংচুর করা হয়। পুলিশ রাবার বুলেট,কাঁদানে গ্যাস ছুঁড়ে। এই সময় লাকি ইয়াসমিন নামে এক পথচারি নারী এবং সদর থানা যুবদলের সাধারন সম্পাদক মোঃ আলী স্বপন সহ বেশ কয়েকজন আহত হয়।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply