নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ছাত্রদল নেতার মোটরসাইকেল চুরি করে যুবদল নেতা জেলহাজতে !

ছাত্রদল নেতার মোটরসাইকেল চুরি করে যুবদল নেতা জেলহাজতে !

Flag_of_Bangladesh_Nationalরাঙামাটিতে এক ছাত্রদল নেতার মোটর সাইকেল চুরি করে জেলে গেলেন এক যুবদল নেতা ও তার সহযোগিরা । রাঙামাটি পৌর ছাত্রদলের সাধারন সম্পাদক আলী আকবর সুমন জানিয়েছেন,দুইমাস আগে তার বাসার সামনে থেকে চুরি হয়ে যায় নতুন ডিসকভার গাড়ীটি। চুরি ব্যাপারটি জানার সাথে সাথেই তিনি পুলিশের পাশাপাশি বিভিন্ন উপজেলায় ছাত্রদলের কর্মীদের অবহিত করেন। ফলে গাড়ী চুরি করে পালিয়ে যাওয়ার সময় কাপ্তাই উপজেলার চন্দ্রঘোণায় ছাত্রদল কর্মীদের হাতে গাড়ীসহ আটক হয় শামীম নামের এক যুবক। কিন্তু তার সাথে থাকা অন্য দুইজন কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়। গাড়ীটি উদ্ধারের পর আটক শামীমের স্বীকারোক্তির ভিত্তিতে থানায় মামলা করেন সুমন।

দীর্ঘদিন পর গাড়ী চুরির অন্যতম হোতা রাঙামাটি পৌরসভার ৪ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মসজিদ কলোনি এলাকার আবু তাহের খোকা এবং মাস্টারকলোনি এলাকার মতিউর রহমান রাসেল রবিবার রাঙামাটির চীফ জুডিসিয়াল আদালতে জামিন নিতে আসলে আদালত জামিন না মজ্ঞুর করে তাদের জেলহাজতে পাঠিয়ে দেয়।

ছাত্রদল নেতার মোটর সাইকেল চুরির ঘটনায় যুবদল নেতার জেলে যাওয়ার এই ঘটনায় শহরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বিএনপি’র দুই সহযোগি সংগঠন ছাত্রদল ও যুবদল। আর ছাত্রদল নেতার গাড়ী চুরির ঘটনায় যুবদল নেতা অভিযুক্ত হওয়ায় বিপাকে  বিব্রত বিএনপির নেতাকর্মীরা।

পৌর ছাত্রদলের সাধারন সম্পাদক আলী আকবর সুমন বলেন,গাড়ীসহ আটক হওয়া শামীমের জবানবন্দীর ভিত্তিতেই আমি মামলা করেছি,সে পুলিশের কাছেই জানিয়েছে খোকা এবং রাসেল’ই গাড়ী চুরির মূল পরিকল্পনকারি। এটা খুবই দুঃখজনক যে আমরা একই সংগঠন করা সত্ত্বেও এরা আমার গাড়ী চুরি করলো।

পৌর যুবদলের সাধারন সম্পাদক মোঃ সিরাজুল মোস্তফা জানিয়েছে, ৪নং ওয়ার্ড যুবদল সভাপতি খোকার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ আমাদের কাছে প্রতিনিয়তই আ ছে। কিন্তু দলের একটি অংশ তাকে পৃষ্ঠপোষকতা দেয়ায় কোন পদক্ষেপ নিতে পারছিনা। তবে সংগঠনের সম্মানের স্বার্থে শীঘ্রই আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নিবো।

রাঙামাটির কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলম চৌধুরী জানিয়েছেন,গাড়ী চুরির ঘটনায় ইতিপূর্বে গ্রেফতার হওয়া শামীমের ১৬৪ ধারায় দেয়া জবানবন্দীর ভিত্তিতে পুলিশ এই মামরায় চূড়ান্ত চার্জশিট জমা দিয়েছে, সেখানে এই দুইজনসহ মোট তিনজনকেই অভিযুক্ত করা হয়েছে। এতোদিন তারা পালিয়ে ছিলো,রবিবার জামিন নিতে গেলে আদালত সঙ্গতকারণেই তাদের জামিন আবেদন নামঞ্জুর করেছে। প্রসঙ্গত,গত একবছরে রাঙামাটি শহর থেকে অন্ততঃ ২০ টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। একটি চিহ্নিত সিন্ডিকেট এই মোটর সাইকেল চুরির ঘটনার সাথে জড়িত রয়েছে। এই সিন্ডিকেটের সদস্য খোকা,শামীম এবং রাসেল। ভুক্তভূগীদের দাবি,তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলেই বেরিয়ে আসবে অন্যান্য মোটর সাইকেল চুরির সকল তথ্য।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

One comment

  1. গুণগত মান ও নৈতিকতা বিবর্জিত মানুষগুলো সব নিজেরাই নিজেদের মাংস ছিঁড়ে খাবে, আর কারো কিছু করা লাগবে না…

Leave a Reply

%d bloggers like this: