নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ছাত্রদল নেতাদের মুক্তির দাবিতে বান্দরবানে মিছিল সমাবেশ

ছাত্রদল নেতাদের মুক্তির দাবিতে বান্দরবানে মিছিল সমাবেশ

Bandarban-Michil_Pic_1ছাত্রদল সভাপতিসহ কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবীতে বান্দরবানে মিছিল-সমাবেশ করেছে ছাত্রদল-স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। শুক্রবার সন্ধ্যায় পুলিশি বাঁধায় বান্দরবানে পৌর শপিং কমপ্লেক্সের সামনে থেকে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতা জাহাঙ্গীর আলমের নেতৃত্বে স্বেচ্ছাসেবকদল এবং ছাত্রদলের নেতাকর্মীরা ছাত্রদল সভাপতি আব্দুল কাদের ভুইয়াসহ কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবীতে শহরে বিক্ষোভ মিছিল করেছে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় বান্দরবান বাজারে ছাত্রদল এবং স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীদের সঙ্গে ধস্তাধস্তির ঘটনা ঘটে।

পরে পুলিশি বাধায় বান্দরবান বাজারে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বিষয়ক সম্পাাদক জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক দলনেতা আতাউর রহমান রিপন, চনু মং মারমা, মোহাম্মদ মূছা হাওলাদার, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইয়াছিনুল হক রিপন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আলী হায়দার বাবলুসহ সংগঠনের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা বলেছেন, দমন নিপিড়ন করে বেশীদিন ক্ষমতায় ঠিকে থাকা যায় না। স্বৈরাচার এরশাদও পারেনি। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে ছাড়া কোনো ষড়যন্ত্রের নির্বাচন হতে দেয়া হবেনা। একদলীয় নির্বাচন যে কোনো মূল্যে প্রতিহত করা হবে বলেও মন্তব্য করেন তারা।

তারা অবিলম্বে ‘মিথ্যা মামলা’য় গ্রেফতারকৃত ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতিসহ কেন্দ্রীয় নেতাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ২৯ মণ্ডপে শুরু শারদীয় দুর্গোৎসব

বান্দরবান জেলায় ২৯টি মণ্ডপে পাঁচ দিনব্যাপী হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব শুরু হয়েছে। উৎসবকে ঘিরে জেলার …

Leave a Reply