নীড় পাতা » খেলার মাঠ » ছদক চ্যাম্পিয়ন,রানারআপ ব্রাদার্স

ছদক চ্যাম্পিয়ন,রানারআপ ব্রাদার্স

Fotball pic-011অবশেষে পর্দা নামলো রাঙামাটি প্রথম বিভাগ ফুটবল লীগের। শুক্রবার অনুষ্ঠিত ম্যাচটি গোলশুন্য ড্র হলেও চ্যাম্পিয়ন হয় ছদক ক্লাব আর রানার আপ হয়েছে ব্রাদার্স স্পোর্টিং ক্লাব। যদিওবা ম্যাচটি ছিল নিয়ম রক্ষার। কারণ লীগের শেষ প্রান্তে এসে পয়েন্ট হিসেবে ছদকই যে চ্যাম্পিয়ন হচ্ছে তা স্পষ্ট হয়ে উঠে আরো আগেই।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম বিভাগ ফুটবল লীগের আয়োজক ছিলো জেলা ফুটবল এসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থা(ডিএফএ)।

champion-pic-01
চ্যাম্পিয়ন ছদক ক্লাব

খেলার শুরু থেকেই দুর্দান্ত খেলতে থাকে উভয় দল। দাপুটে ছদক নিজের অপরাজিত চ্যাম্পিয়ন হতে মরিয়া হয়ে খেলে। অপরদিকে ব্রাদার্স স্পোর্টিং ক্লাবও জয় পেতে নিজেদের সবটুকু উজাড় করে খেলতে থাকে। উভয়দল একাধিক চমৎকার সুযোগও পায় কিন্তু উভয় দলের চৌকষ গোলরক্ষক সেসব চেষ্টা ব্যর্থ করে দেন। উভয়দলের আক্রমন পাল্টা আক্রমনে পুরো আয়োজন হয়ে উঠে প্রানবন্ত।
নির্ধারিত সময়ে কোনো দল গোল করতে না পারায় ম্যাচ শেষ হয় ড্র দিয়ে। আর ছদক ২৩ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন এবং ব্রাদার্স ২০ পয়েন্ট নিয়ে রানার আপ হন। এদিন খেলা পরিচালনা করেন ফিফার তালিকাভূক্ত রেফারি আবদুল হান্নান মিরন।

2014-02-13-0972
প্রাক্তন ফুটবলারদের সম্মাননা প্রদান
runnerup-pic-02
রানার্সআপ ব্রাদার্স স্পোর্টিং ক্লাব

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মোস্তফা কামাল। ফুটবল উপ-কমিটির আহবায়ক ও পুলিশ সুপার আমেনা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি পৌর মেয়র ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো। সাংবাদিক সুনীল কান্তি দে’র পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বরুন দেওয়ান।
পরে বিজয়ী ও বিজিতদের মাঝে চ্যাম্পিয়ন ও রানারআপ ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ। এসময় চ্যাম্পিয়ন দলকে নগদ পঞ্চাশ হাজার ও রানার আপ দলকে ত্রিশ হাজার টাকার চেক প্রদান করা হয়। গত ২০ে ডিসেম্বর শুরু হওয়া এই লীগের ৪৫ টি খেলা শেষে শুক্রবার শেষ হলো লীগ। এবারের লীগে ১৫ টি ক্লাবের ৩০ খেলোয়াড় অংশ নেয়, এর মধ্যে ২৫০ জন স্থানীয় এবং ৫০ জন খেলোয়াড় অন্য জেলা থেকে অংশ নেয়। লীগে সর্বোচ্চ ১১ টি গোল দিয়ে সেরা খেলোয়াড়ের স্বীকৃতি পান ইয়ুথ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় এন আহম্মেদ শফি।

এবারের লীগের মিডিয়া পার্টনার ছিলো পার্বত্য চট্টগ্রামভিত্তিক অনলিইন নিউজ পোর্টাল পাহাড়টোয়েন্টিফোর ডট কম

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply