নীড় পাতা » বান্দরবান » চোরাই মোটর সাইকেলসহ ২ যুবক গ্রেফতার

চোরাই মোটর সাইকেলসহ ২ যুবক গ্রেফতার

Bandarban-Police-PiCবান্দরবানে চোরাই মোটর সাইকেল’সহ ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে আদালতের নির্দেশে তাদের জেল হাজাতে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলা সদরের রাজবিলা ইউনিয়ন বাজার থেকে ব্যবসায়ীর মোটর সাইকেল চুরি করে নিয়ে যায় চোরের দল। খবর পেয়ে সদর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক এসআই কৃষ্ণ কুমারের নেতৃত্বে পুলিশের একটি দল স্থানীয়দের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা সদরের কালাঘাটা কার্বারী পাড়ায় অভিযান চালিয়ে পুলু মং মারমা (১৯) এবং মেহেদি হাসান (১৮) নামে ২ যুবককে চুরি হওয়া মোটর সাইকেল’সহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে গত ৬ ফেব্রুয়ারী মধ্যমপাড়াস্থ বাজার থেকে চুরি হওয়া ওয়ালটন ১০০ সিসি একটি মোটর সাইকেলটি উদ্ধার করা হয়। তবে রাজবিলার ব্যবসায়ী’সহ বান্দরবান থেকে চুরি হওয়া আরো প্রায় অর্ধ শতাধিক মোটর সাইকেল এখনো উদ্ধার করা যায়নি। এদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) রফিক উল্লাহ জানান, সংঘবদ্ধ একটি চক্র দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাকি দিয়ে বান্দরবান থেকে মোটর সাইকেল চুরি করে নিয়ে যাচ্ছে। মঙ্গলবার চুরি হওয়া একটি মোটর সাইকেল’সহ ২ জন মোটর সাইকেল চোরকে গ্রেফতার করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply