নীড় পাতা » বান্দরবান » চেক প্রতারণা মামলায় বান্দরবান ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে সমন জারি

৩০ লাখ টাকার

চেক প্রতারণা মামলায় বান্দরবান ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে সমন জারি

বান্দরবানে জেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে ৩০ লাখ টাকার চেক প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন জেলা ছাত্রলীগের গণযোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আদনান। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসান আদালত মামলাটি আমলে নিয়ে ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগের বিরুদ্ধে সমন জারি করেন।

মামলার বাদী মোহাম্মদ আদনান এজাহারে অভিযোগ করেন, জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ অংশীদারী ব্যবসায়িক উদ্দেশে বাদীর কাছ থেকে ৩০ লাখ টাকা নেয়। বন্ড হিসেবে একটি বেসরকারি ব্যাংকের ৩০ লাখ টাকার একটি চেক দিয়েছিলেন। কিন্তু বাদী ব্যাংকে টাকা উত্তোলনের জন্য গেলে গত ফেব্রুয়ারি মাসের ১২ তারিখ চেকটি প্রত্যাখাত হয়। এরপর বাদী কাউছার সোহাগকে বিষয়টি জানালে সে পরে টাকা দিবে বলে সময়ক্ষেপণ করে। পরবর্তীতে বাদী আইনজীবীর মাধ্যমে ছাত্রলীগ সভাপতিকে উকিল নোটিশ পাঠান। কিন্তু তারও জবাব দেয়নি। পরে মঙ্গলবার আদালতে মামলা দায়ের করেন ছাত্রলীগের প্রযুক্তি বিষয়ক সম্পাদক।

মামলার বাদী মোহাম্মদ আদনান বলেন, ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ পার্টনারশীপ ব্যবসার কারণে আমার কাছ থেকে ৬ মাস আগে ৩০ লাখ টাকা নেয়। আমি টাকা চাইলে সে শুধু সময় দেয়। কিন্তু টাকা না দিয়ে মিথ্যা মিথ্যা বলে বলে প্রতারণা করছে। অনেকবার বলার পরও সে তোয়াক্কা না করায় আইনজীবীর মাধ্যমে উকিল নোটিশ পাঠিয়েছি। কিন্তু তারও জবাব দেয়নি। তাই বাধ্য হয়ে আদালতে মামলা দায়ের করেছি। এ বিষয়ে জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ বলেন, এটা একটা ভুল বোঝাবুঝি। আমি তার সাথে বসে সমাধান করব।

Micro Web Technology

আরো দেখুন

আলীকদমের ৬৫টি মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

বান্দরবানের আলীকদম উপজেলায় নভেল করোনাভাইরাস (কভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে মসজিদের অনুকুলে বরাদ্দকৃত আর্থিক অনুদান প্রদান করা …

Leave a Reply