নীড় পাতা » ব্রেকিং » চুক্তি বাস্তবায়নে ৩০০ কিলোমিটার মানববন্ধন

চুক্তি বাস্তবায়নে ৩০০ কিলোমিটার মানববন্ধন

pic-01‘পার্বত্য চট্টগ্রাম চুক্তির যথাযথ, দ্রুত ও পূর্ণাঙ্গ বাস্তবায়নের দাবি’তে জনসংহতি সমিতির প্রতি সহানুভূতিশীল হিসেবে পরিচিত পাহাড়ীদের তিন সামাজিক সংগঠন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক কমিটি, বাংলাদেশ আদিবাসী ফোরাম ও সিএইচটি হেডম্যান নেটওয়ার্কের উদ্যোগে আগামী ১৮ জানুয়ারি বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুনধুম থেকে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার দুদুকছড়া পর্যন্ত ৩০০ কিলোমিটার সড়কে এক ব্যাপক মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

শনিবার রাঙামাটিতে এক সাংবাদিক সম্মেলনে এই তথ্য জানিয়েছে সংগঠন তিনটি। সকালে শহরের স্থানীয় রেস্টুরেন্টেু অনুষ্ঠিত এই সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য উত্থাপন করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক কমিটির সভাপতি গৌতম দেওয়ান।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আদিবাসী ফোরামের পার্বত্য চট্টগ্রাম শাখার সভাপতি প্রকৃতি রঞ্জন চাবমা ও সহসভাপতি বিজয় কেতন চাকমা, পার্বত্য চট্টগ্রাম নাগরিক কমিটির সদস্য ও জাতীয় মানবাধিকার কমিশনের সদস্য নিরূপা দেওয়ান, সিনিয়র আইনজীবী এ্যাডভোকেট জ্ঞানেন্দু বিকাশ চাকমা, অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা কর্মকর্তা অঞ্জুলিকা খীসা, সিএইচটি হেডম্যান নেটওয়াকের সাধারণ সম্পাদক শান্তি বিজয় চাকমাসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply