নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » চিৎমরমে সেনা জোনের ত্রাণ সহায়তা

চিৎমরমে সেনা জোনের ত্রাণ সহায়তা

‘দুস্থ মানুষের সেবায় বাংলাদেশ সেনাবাহিনী’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়া সেনাবাহিনীর সহায়তায় বুধবার কাপ্তাই সেনা জোন ২৩ ইস্ট বেঙ্গলের উদ্যোগে চিৎমরম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সামাজিক দূরত্ব নিশ্চিত করে শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়।

কাপ্তাই জোনের অধিনায়ক লে. কর্নেল তৌহিদ উজ্জামান অসহায়দের হাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী তুলে দেন। এসময় কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী, চিৎমরম মৌজার হেডম্যান ক্যওসিং মারমা, চিৎমরম ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি নেথোয়াই মারমাসহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এর আগে জোন অধিনায়ক আগত জনগণের উদ্দেশে বলেন, সেনাবাহিনী সব সময় জন সাধারণের পাশে রয়েছে। অতীতে দুর্গম চিৎমরমের বিভিন্ন এলাকায় দেশের মানুষের বিরোধী, সাধারণ মানুষের বিরোধী সন্ত্রাসীরা ব্যাপক তান্ডব চালিয়েছে, যা আপনার দেখেছেন। তাই পাহাড়ের সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা দিতে কাপ্তাইয়ের চিৎমরমে নতুন করে ক্যাম্প স্থাপন করা হয়েছে।

তিনি আরও বলেন, পাহাড়ের সাধারণ মানুষ সন্ত্রাসীদের বিরুদ্ধে এবং দেশের পক্ষে। সন্ত্রাসীদের বিরুদ্ধে সকলের ঐক্য গড়ে তোলার অনুরোধ জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎস্পৃষ্টে নিহতদের পরিবারের পাশে দাঁড়াতে পবন চৌধুরীর অনুরোধ

পার্বত্য জেলা রাঙামাটিতে নির্মাণাধীন পিসিআর ল্যাবে বৈদ্যুতিক সংযোগের কাজ করতে গিয়ে নিহত ব্যক্তিদের পরিবারকে আরও …

Leave a Reply