নীড় পাতা » বান্দরবান » চালের সঙ্গে ২টি গাছের চারা বিতরণ

নাইক্ষ্যংছড়িতে ব্যতিক্রমী উদ্যোগ

চালের সঙ্গে ২টি গাছের চারা বিতরণ

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ইউপি চেয়ারম্যানের ব্যতিক্রমী উদ্যোগ। শুক্রবার বিকালে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের উপকারভোগী তিন হাজার ৬২ জন গরীব-অসহায় লোকজনের মাঝে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে বরাদ্দ দেয়া সরকারী চাল বিতরণ করা হয়। এসময় উপকারভোগীদের মাঝে ইউনিয়ন চেয়ারম্যানের পক্ষ থেকে ২টি করে ফলজ-বনজ গাছের চারাও দেয়া হয়। ব্যতিক্রমী উদ্যোগের প্রশংসা করেছেন উপস্থিত অতিথিরাও।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো: শফিউল্লাহ। এসময় অন্যান্যদের মধ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া আফরিন কচি, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার, সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুলসহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

উদ্যোক্তা সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী বলেন, উপকারভোগী ৩ হাজার ৬২ জন গরীব-অসহায় মানুষের মাঝে ১৫ কেজি করে চাল এবং ২টি করে গাছের চারা বিতরণ করা হয়েছে। এছাড়াও শিক্ষার্থী’সহ স্থানীয় আরও দুই হাজার মানুষকে ২টি করে গাছের চারা বিতরণ করা হয়েছে। আগামী প্রজন্মের জন্য গ্রীন বাংলাদেশ এবং বিশুদ্ধ নিশ্বাস নেয়ার ব্যবস্থা করতেই আমার এই উদ্যোগ।

Micro Web Technology

আরো দেখুন

রামগড়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি

খাগড়াছড়ির রামগড়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে। চুরি, ডাকাতি, ধর্ষণসহ নানা অপকর্মে লোকজন আতঙ্কিত হয়ে পড়েছেন। …

Leave a Reply