চালককে মারধরের জেরে চারঘন্টার সড়ক অবরোধ

matiranga picখাগড়াছড়ির মাটিরাঙ্গায় এক বাসের চালককে আটক ও মারধরে অভিযোগে গতকাল শনিবার ভোর ছ’টা থেকে সড়ক অবরোধ করে রাখে স্থানীয় বাস শ্রমিকরা। ভোর ছ’টা থেকে সকাল সাড়ে দশটা পর্যন্ত টানা অবরোধ চলাকালে সারাদেশের সঙ্গে খাগড়াছড়ির সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। এসময় মাটিরাঙ্গায় আটকা পড়ে দুরদুরান্তের অনেক যাত্রী।

খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক এসএম শফি অভিযোগ করে বলেন, শনিবার ভোর ৪টার দিকে চট্টগ্রাম থেকে খাগড়াছড়িগামী একটি যাত্রীবাহী বাস (গাড়ি নং-চট্টমেট্টো-জ-১১-০১৯২) মাটিরাঙ্গা বাজারে পৌঁছুলে পুলিশ বাসটি আটক করে। এসময় তারা বাস চালক মহিউদ্দিনকে নামিয়ে মারধর করে। পুলিশের মারধরে মহিউদ্দিন অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দিয়ে আবারো থানায় এনে আবার মারধর করে আটকে রাখে। এ ঘটনার প্রতিবাদে পরিবহনের শ্রমিকরা সড়ক অবরোধ সৃষ্টি করে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর মোহাম্মদ বেপারী মারধরের অভিযোগ অস্বীকার করে বলেন, ‘বাস চালক মাতাল অবস্থায় গাড়ি চালানোর ফলে পুলিশের সিগন্যাল অমান্য করে পুলিশ বক্সের কাছে স্থাপিত পরিবহন থামানোর বাঁশটি ভেঙ্গে ফেলে। এ কারণেই তাকে আটক করা হয়েছে।

এদিকে ভোর ছ’টা থেকে সকাল সাড়ে দশটা পর্যন্ত টানা অবরোধের পর বিষয়টি মিমাংসার আশ্বাসে শ্রমিকদের পক্ষ থেকে তুলে নেয়া হলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply