নীড় পাতা » ব্রেকিং » চলে গেলেন বোধিসত্ব চাকমা

চলে গেলেন বোধিসত্ব চাকমা

bodisotto-chakmaহৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ (মার্কসবাদী) এর রাঙামাটি  জেলা সংগঠক বোধিসত্ব চাকমা (৪৩)।

প্রয়াত বোধিসত্বের স্ত্রী থু ¤্রা নু মারমা জানিয়েছেন, গত দুইদিন ধরে সর্দিজ্বরে আক্রান্ত বোধিসত্ব বুধবার দুপুরে খাবারের পর হঠাৎ অস্বস্তি বোধ করতে শুরু করেন। তাকে দ্রুত রাঙামাটি  সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই শেষ নি:শ্বাস ত্যাগ করেন এক কালের তুখোড় ছাত্রনেতা ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির একসময়কার অন্যতম মেধাবী এই নেতা। তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়েই মৃত্যুবরণ করেছেন বলে নিশ্চিত করেছেন চিকিৎসকরা।

মৃত্যুকালে এক পুত্র  ও এক কণ্যা সন্তান রেখে গেছেন বোধিসত্ব। bodiiii-pic

বোধিসত্বের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে প্রয়াতের পরিবারের প্রতি গভীর সহানভূতি জানিয়েছেন বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির রাঙামাটি জেলা কমিটির সভাপতি সমির কান্তি দে ও সাধারন সম্পাদক অনুপম বড়ুয়া শংকর,বাংলাদেশ যুব ইউনিয়নের জেলা সভাপতি জিসান বখতেয়ার ও সাধারন সম্পাদক মিল্টন বিশ্বাস,বাংলাদেশ ছাত্র ইউনিয়নের জেলা সভাপতি সৈকত চৌধুরী ও সাধারন সম্পাদক অভিজিৎ বড়ুয়া,বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ ( মার্কসবাদী) রাঙামাটির নেতাকর্মীরা।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply