নীড় পাতা » ব্রেকিং » চলছে দ্বিতীয় দিনের অবরোধ

চলছে দ্বিতীয় দিনের অবরোধ

pcp-pcpসন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির রাঙামাটি জেলাজুড়ে ডাকা দুইদিন ব্যাপি অবরোধের দ্বিতীয় দিনও শান্তিপূর্ণভাবেই পালিত হচ্ছে।

সকাল থেকেই শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পিকেটিং করছে জনসংহতি সমিতি,পাহাড়ী ছাত্র পরিষদ,হিল উইমেন্স ফেডারেশন,পার্বত্য চট্টগ্রাম যুব সমিতি,পার্বত্য চট্টগ্রাম মহিলা সমিতির নেতাকর্মীরা।

শহরে কোন যানবাহনই চলছে না। শহরের সাথে দশ উপজেলার সড়ক ও নৌ যোগাযোগ সম্পূর্ণ বন্ধ আছে। চট্টগ্রাম, বান্দরবান এবং খাগড়াছড়ি থেকেও পুরোই যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে রাঙামাটি জেলা শহরের।

অবরোধের কারণে বিপাকে পড়েছে অফিসগামি মানুষ। বিশেষ করে রোজা রাখা মানুষের বিড়ম্ভনা আর কষ্ট ছিলো চোখে পড়ার মতো। এনিয়ে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন মানুষ। তবে অবরোধকারিরা বিকাল বেলায়ও ন্যুনতম ছাড় দেয়নি।
গত ৪ জুন রাঙামাটিতে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরকল উপজেলার ভূষনছড়ার একটি কেন্দ্রের ফলাফল বাতিল ও পুননির্বাচনের দাবিতে ১৩ ও ১৪ জুন দুইদিন এই অবরোধ পালন করছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply

%d bloggers like this: