নীড় পাতা » খাগড়াছড়ি » চলচ্চিত্র উৎসব চলছে খাগড়াছড়িতে

চলচ্চিত্র উৎসব চলছে খাগড়াছড়িতে

DSC06008খাগড়াছড়িতে জেলা তথ্য অফিসের উদ্যেগে চলচ্চিত্র উৎসব উপলক্ষ্যে মঙ্গলবার কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রে শিক্ষার্থীদের নিয়ে এক আলোচনা সভা ও চলচ্চিত্র চিত্র প্রদশর্নী স্কুল মিলনয়াতনের অনুষ্ঠিত হয়।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ গোলাম ফারুকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোল্লা মিজানুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি প্রেসক্লাবের সহসভাপতি মো: জহুরুল আলম। বক্তব্য রাখেন সহকারী কমিশনার মেহেদী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,শিক্ষার্থীরা চলচ্চিত্রের মাধ্যমে সহজে যেকোন বিষয় আয়ত্ত্ব¡ করতে পারে। তিনি সুস্থ ধারার চলচ্চিত্রের ভালো দিক গুলো অনুদাবন করে বাস্তব জীবনে কাজে লাগানোর পরামর্শ দেন শিক্ষার্থীদের ।
বিশেষ অতিথির বক্তব্যে খাগড়াছড়ি প্রেস ক্লাবের সহ সভাপতি মোঃ জহুরুল আলম বলেন,পাঠ্যবিষয়ের পাশাপাশি শিক্ষার্থীদের সুস্থ চিন্তাধারার চলচ্চিত্র উপভোগ করে ভবিষৎ জীবনে আরো বেশি বিকশিত হওয়ার পথকে প্রশস্ত করবে।
সভা শেষে শিক্ষার্থীদের মাঝে একটি চলচ্চিত্র প্রদর্শন করা হয়। চলচিত্র উৎসব উপলক্ষে তথ্য মন্ত্রণালয়ের অধিনে অগ্রগতি, সমৃদ্ধি, স্বপ্ন ও সম্ভাবনা এই বিষয়ের আলোকে এ জেলায় তিন দিনব্যপি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই উৎসব পালনের কর্মসূচী হাতে নেন জেলা তথ্য অফিস। এরই আলোকে মঙ্গলবার দ্বিতীয় দিন কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রর্দশনী অনুষ্ঠিত হয়।

Micro Web Technology

আরো দেখুন

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুুলিশ সদস্য গ্রেফতার

খাগড়াছড়ির দীঘিনালায় শিশু ধর্ষণের অভিযোগে পুলিশের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধায়। …

Leave a Reply