নীড় পাতা » ব্রেকিং » চন্দ্রঘোনায় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সোলার প্যানেল বিতরণ

চন্দ্রঘোনায় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সোলার প্যানেল বিতরণ

‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’- প্রধানমন্ত্রীর এই উদ্যোগকে বাস্তবায়ন করার লক্ষে রাঙামাটির কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ইউনিয়নের আওতাধীন বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও অন্ধকার সড়কের বিভিন্ন স্থানে সোলার প্যানেল ও সোলার স্টীক লাইট বিতরণ করা হয়েছে। এলজিএসপি প্রকল্পের আওতায় চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের উদ্যোগে সোমবার এসব সোলার প্যানেল ও সোলার স্টীক লাইট বিতরণ করা হয়।

এলাকার কেপিএম পুরাতন জামে মসজিদ, কেন্দ্রীয় জামে মসজিদ, কয়লার ডিপু পুরাতন হরি মন্দির, পশ্চিম ড্রাইবার কলোনী মসজিদ, থানাঘাট কলোনী জামে মসজিদ, বাদশা মাঝির ঘোনা মসজিদ, রাজ্জাকিয়া মাজার শরীফ, মধ্য কলাবাগান মসজিদ, ইঞ্জিনিয়ার কলোনী জামে মসজিদ, জাপানী বাংলা জামে মসজিদে সোলার প্যানেল বিতরণ করা হয়। এছাড়া কেআরসি স্কুলের সামনে, কেপিএম কবর স্থানের সামনে, রেশম বাগান পুলিশ পোষ্টে সোলার স্টীক লাইট বসানো হয়। এছাড়া কেআরসি স্কুল ও কেপিএম স্কুলে ছাত্র-ছাত্রীদের সুবিধার্থে ডিজিটাল ল্যাব প্রদান করা হয় এ প্রকল্পের আওতায়।

বিদ্যুৎ সামগ্রীগুলো বিতরণকালে চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, ইউপি সদস্য আরশাদ আলী এরশাদ, আবুল হাশেম, আজিজুল হক মন্ত্রী, সুমন, মো. মামুন, ফুসকারা বেগম, নুর নাহার নয়নসহ বিভিন্ন মসজিদ মন্দির পরিচালনা কমিটির সভাপতি-সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী বলেন, এলাকার এসব মসজিদ, মন্দিরের দীর্ঘদিন বিদ্যুৎ সমস্যা সমাধান তথা প্রধানমন্ত্রীর উদ্যোগকে সফল করা লক্ষে উল্লেখিত ধর্মীয় প্রতিষ্ঠান এবং এলাকাগুলোতে সোলার প্যানেল ও সোলার স্টীক লাইট বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে এলাকার অন্যান্য স্থানেও এ সমস্ত বিদ্যুৎ সামগ্রী বিতরণ করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে ওষুধ সম্পর্কে মতবিনিময় সভা

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কর্তৃক নকল, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সম্পর্কে জনসচেতনতা ফিরিয়ে আনতে …

Leave a Reply