নীড় পাতা » ব্রেকিং » চন্দ্রঘোনায় বিক্ষোভ

চন্দ্রঘোনায় বিক্ষোভ

সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আ’লীগ সভাপতি দীপংকর তালুকদারকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে গত রোববার রাতে কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ইউনিয়ন আ’লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়। বারঘোনা চান্দিমা সিনেমা হল প্রাঙ্গণ হতে বিক্ষোভ মিছিলটি এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কলাবাগান চৌরাস্তা মোড়ে গিয়ে শেষ হয়। মিছিল শেষে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্যে রাখেন জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুল হক। জেলা আ’লীগ শ্রম সম্পাদক মোঃ হানিফ, উপজেলা আ’লীগ সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান মোক্তার,আ’লীগ নেতা মোঃ ইলিয়াছ মিয়া, কামরুল ইসলাম,আক্তার হোসেন মিলন, হুমায়ুনুর রহমান,সেলিম মন্টু, ছাত্রলীগ নেতা এ আর লিমন, প্রবণ পাল প্রমুখ। এদিকে, একই দিন সন্ধ্যায় ওয়াগ্গা ইউনিয়ন আ’লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগেও বিক্ষোভ মিছিল ও সমাবেশ বড়ইছড়িতে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, ইউনিয়ন আ’লীগ সভাপতি ছিদ্দিক আহমেদ, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আবদুল হাই খোকন, ইউনিয়ন যুবণীগ নেতা অমল কান্তি, মাহবুব আলম, ছাত্রলীগ নেতা আরিফুর রহমান বাবু, বাবলু বিশ্বাস অমিত, আল আমিন, আবদুল আউয়াল রিপন, সাদ্দাম হোসেন রাসেল, তানভীর খান প্রমুখ।

বক্তারা বলেন, আগামী ২৪ মার্চ পার্বত্য এলাকায় অপহরণ, চাঁদাবাজি, হত্যা, গুমসহ সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে জেলা আ’লীগের উদ্যোগে এক সমাবেশের ডাক দেয়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে গত শনিবার “জুম্ম ল্যান্ড” নামের একটি ফেসবুক আইডি থেকে দীপংকর তালুকদারকে প্রাণনাশের হুমকি দেয়া হয় বলে বক্তারা মত প্রকাশ করেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply