নীড় পাতা » বান্দরবান » ঘুমধুমে ৩৩টি স্বর্ণের বারসহ রোহিঙ্গা আটক

ঘুমধুমে ৩৩টি স্বর্ণের বারসহ রোহিঙ্গা আটক

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে ৩৩টি স্বর্ণের বারসহ জয়নাল আবেদীন (৬৫) নামের রোহিঙ্গা নাগরিককে আটক করেছে বিজিবি। সোমবার সকাল সাড়ে ৬টার দিকে উখিয়া উপজেলার পালংখালি পাকা রাস্তার ওপর টিভি টাওয়ার এলাকা থেকে তাকে আটক করে তুমব্রু বিওপির বিজিবি’র জোয়ানরা। আটক রোহিঙ্গা নাগরিক ঘুমধুমের তুমব্রু কোনার পাড়া নো ম্যান্স ল্যান্ডে আশ্রিত মৃত ফজল আহমদের ছেলে।

বিজিবি সূত্রে জানা যায়, নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের তুমব্রু বিওপির বিজিবি জোয়ানরা উখিয়া উপজেলার পালংখালী পাকা রাস্তার ওপর টিভি টাওয়ারগামী ইজিবাইকের একজন সন্দেহভাজন রোহিঙ্গাকে তল্লাশি করে ৪৭০ ভরী ওজনের ৩৩টি স্বর্ণের বারসহ ওই রোহিঙ্গাকে আটক করতে সক্ষম হন। আটককৃত স্বর্ণের সঠিক পরিমাপের জন্য অধিনায়ক ৩৪ বিজিবির আদেশক্রমে ব্যাটালিয়ন সদরে নিয়ে যাওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিজিবি ৩৪ ব্যাটেলিয়ানের অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, পরনের লুঙ্গির মধ্যে লুকিয়ে রাখা ৩৩টি স্বর্নের বারসহ শূন্যরেখায় বসবাস করা এক রোহিঙ্গাকে আটক করা হয়েছে। আটকের পর স্বর্ণসহ তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

ক্ষতিগ্রস্ত সড়ক যেন মৃত্যুফাঁদ

বান্দরবানে সাম্প্রতিক বন্যা ও পাহাড়ধসে বিধস্ত সড়কগুলোয় জনদুর্ভোগ বেড়েছে মানুষের। ক্ষতিগ্রস্ত সড়কগুলো কোথাও কোথাও পরিণত …

Leave a Reply