নীড় পাতা » বান্দরবান » ঘুমধুমে মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

ঘুমধুমে মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে পাহাড় কাটার সময় মাটি চাপা পড়ে নুরুল কাশেম (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিক মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক বলে জানা গেছে। রোববার ভোরবেলা ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের কচুবনিয়া পাড়া এলাকায় পাহাড় কাটার সময় পাহাড় ধসে মাটি চাপা পড়ে দুইজন শ্রমিক। খবর পেয়ে কক্সবাজারের উখিয়া ফায়ার সার্ভিস এবং ঘুমধুম পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মাটির নিচ থেকে শ্রমিকদের উদ্ধার করেছে। এ সময় ঘটনাস্থলেই শ্রমিক নুরুল কাশেম (২৫) মৃত্যু হয়। অপর একজন শ্রমিককে উদ্ধার করে কক্সবাজার হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত শ্রমিক উখিয়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের সদস্য বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, ‘খবর পেয়েছি কচুবনিয়ার বাসিন্দা আপন বড়–য়া রোহিঙ্গা শ্রমিক দিয়ে পাহাড় কেটে ৫-৬টি ডাম্পার গাড়িতে করে বিভিন্ন স্থানে জমি ভরাটের জন্য মাটি বিক্রির ব্যবসা করে আসছিল। রোববার ভোরে পাহাড় কাটার সময় পাহাড় ধসে মাটি চাপা পড়ে এক শ্রমিক মারা গেছে। আহত অবস্থায় আরেকজনকে কক্সবাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎস্পৃষ্টে নিহতদের পরিবারের পাশে দাঁড়াতে পবন চৌধুরীর অনুরোধ

পার্বত্য জেলা রাঙামাটিতে নির্মাণাধীন পিসিআর ল্যাবে বৈদ্যুতিক সংযোগের কাজ করতে গিয়ে নিহত ব্যক্তিদের পরিবারকে আরও …

Leave a Reply