নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ঘাগড়া বাজারে আগুনে ছাই ৬ দোকান ও বসত

ঘাগড়া বাজারে আগুনে ছাই ৬ দোকান ও বসত

pic-.02রাঙামাটির কাউখালী উপজেলাধীন ঘাগড়া বাজারে অগ্নিকান্ডে তিনটি দোকান ও তিনটি বসত ঘর পুড়ে গেছে। সোমবার দুপুর আড়াইটার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও রাঙামাটি ফায়ার সার্ভিস সুত্র জানায়, ঘাগড়া বাজারের ভেতরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে একটি দোকানে আগুন লেগে মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে চেষ্টা চালায় পরে প্রায় এক ঘন্টা পর রাঙামাটি ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌঁছে আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আনে। ততক্ষণে অগ্নিকান্ডে বাজারের নারায়ন নিত্যের মালিকানাধীন নিত্য স্টোর, ফখরুল ইসলামের মালিকানাধিন রফিক ফার্নিচার ও তাজু স্টোরসহ তিনটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনে প্রায় ৫০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে ধারনা করছে ফায়ার সার্ভিস।

রাঙামাটি ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মোঃ গোলাম মোস্তাফা জানান- অগ্নিকান্ডে তিনটি দোকান ও তিনটি বসতঘর সম্পূর্ণ পুড়ে যায়। এতে প্রায় ৩০ লক্ষাদিক টাকা বলে প্রাথমিক ভাবে ধারনা করছনে। বৈদ্যুতিক শক সার্কিট থেকেই আগুনের সূত্রপাত বলে জানান এই কর্মকর্তা।

এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন রাঙামাটির জেলা প্রশাসক সামসুল আরেফিন, উপজেলা নির্বাহী অফিসার আফিয়া আখতার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কমল বরণ সাহা সহ স্থানীয় জনপ্রতিনিধীগণ।

এসময় ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনাৎ প্রতি পরিবারকে ৫ হাজার টাকা ও ১০ কেজি চাউল বিতরণ করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ডেঙ্গু প্রতিরোধে বিএনপি’র প্রচারপত্র বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতামূক প্রচারণা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

Leave a Reply