নীড় পাতা » ব্রেকিং » ঘরপোড়াদের ইফতার ও রাতের খাবার দিল স্বপ্নবুনন

রাঙামাটির রিজার্ভমুখে

ঘরপোড়াদের ইফতার ও রাতের খাবার দিল স্বপ্নবুনন

রাঙামাটি জেলা শহরের রিজার্ভমুখ এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের সাহায্যে এগিয়ে এলো স্থানীয় স্বেচ্ছাসেবী ও সামাজিক সচেতনতামূলক সংগঠন স্বপ্নবুনন।

শনিবার সকালে আগুনের ঘটনার পর সংগঠনের একটি প্রতিনিধি দল দুপুরে সরেজমিনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। বিকেলে তারা ক্ষতিগ্রস্ত পরিবারের ৫৪জন সদস্যদের মাঝে রান্না করে ইফতার ও রাত্রিকালীন খাবার বিতরণ করেন।

এ প্রসঙ্গে প্রকল্প সমন্বয়ক মো. নাহিম আশিক জানিয়েছেন, আগুনে সব পুড়ে যাওয়ায় ক্ষতিগ্রস্তদের রান্না করে খাওয়ার সুযোগ নেই। তাই রোজার এই দিনে কষ্ট হলেও আমরা স্বপ্নবুনন তড়িৎ সিদ্ধান্তে সকলের জন্য ইফতার ও রাতের খাবার রান্না করে বিতরণ করেছি। এছাড়া সামনে তাদের জন্য ভিন্নধর্মী পরিকল্পনা নিয়ে আবার আমরা হাজির হব।

আশিক বলেন, রাঙামাটির যেকোনো দুর্ভোগে সব সময় স্বপ্নবুনন দ্রুত এগিয়ে আসার চেষ্টা করেছে; ভবিষ্যতে এই ধারা অব্যাহত থাকবে। তিনি এ কাজে সহযোগিতা করার জন্য স্বপ্নবুননের সমন্বয়ক নাজিমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক (ফিল্ড) ছালেহ আহমেদ, যুগ্ম সম্পাদক আসিফ, সাইমুন, সদস্য জিসান রিয়াজ ও বাবুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply