নীড় পাতা » ব্রেকিং » ঘরপোড়াদের ইফতার ও রাতের খাবার দিল স্বপ্নবুনন

রাঙামাটির রিজার্ভমুখে

ঘরপোড়াদের ইফতার ও রাতের খাবার দিল স্বপ্নবুনন

রাঙামাটি জেলা শহরের রিজার্ভমুখ এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের সাহায্যে এগিয়ে এলো স্থানীয় স্বেচ্ছাসেবী ও সামাজিক সচেতনতামূলক সংগঠন স্বপ্নবুনন।

শনিবার সকালে আগুনের ঘটনার পর সংগঠনের একটি প্রতিনিধি দল দুপুরে সরেজমিনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। বিকেলে তারা ক্ষতিগ্রস্ত পরিবারের ৫৪জন সদস্যদের মাঝে রান্না করে ইফতার ও রাত্রিকালীন খাবার বিতরণ করেন।

এ প্রসঙ্গে প্রকল্প সমন্বয়ক মো. নাহিম আশিক জানিয়েছেন, আগুনে সব পুড়ে যাওয়ায় ক্ষতিগ্রস্তদের রান্না করে খাওয়ার সুযোগ নেই। তাই রোজার এই দিনে কষ্ট হলেও আমরা স্বপ্নবুনন তড়িৎ সিদ্ধান্তে সকলের জন্য ইফতার ও রাতের খাবার রান্না করে বিতরণ করেছি। এছাড়া সামনে তাদের জন্য ভিন্নধর্মী পরিকল্পনা নিয়ে আবার আমরা হাজির হব।

আশিক বলেন, রাঙামাটির যেকোনো দুর্ভোগে সব সময় স্বপ্নবুনন দ্রুত এগিয়ে আসার চেষ্টা করেছে; ভবিষ্যতে এই ধারা অব্যাহত থাকবে। তিনি এ কাজে সহযোগিতা করার জন্য স্বপ্নবুননের সমন্বয়ক নাজিমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক (ফিল্ড) ছালেহ আহমেদ, যুগ্ম সম্পাদক আসিফ, সাইমুন, সদস্য জিসান রিয়াজ ও বাবুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply