নীড় পাতা » খেলার মাঠ » গড়গড়িয়া একাদশ চ্যাম্পিয়ন

গড়গড়িয়া একাদশ চ্যাম্পিয়ন

matirangaমাটিরাঙ্গায় পলাশপুর জোন আয়োজিত বিজয় দিবস জোন কাপ ফুটবল টুর্নামেন্টে’ গোমতি একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গড়গড়িয়া একাদশ। টুর্নামেন্টে ৫টি গোল করে সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয়েছে চ্যাম্পিয়ন গড়গড়িয়া একাদশের খোলোয়ার মানিক, সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে রানার্সআপ গোমতি একাদশের মো: আবদুস ছাত্তার।

গোমতির ফুটবল প্রেমী দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলায় গোল শূন্য ড্র করে। খেলার নির্ধারিত সময়ে কোনও গোলের দেখা পায়নি কোন দলই। ফলে খেলা গড়ায় পেনাল্টিতে। পেনাল্টিতে গড়গড়িয়া একাদশ ৫-৪ গোলে গোমতি একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

শুক্রবার বিকালে ঐতিহ্যবাহী গোমতি বি কে হাই স্কুল মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মধ্যে ট্রফি তুলে দেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: তোফায়েল আহমেদ পিএসসি।

ফাইনাল খেলায় অন্যান্যের মধ্যে বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবি‘র গুইমারা সেক্টর কমান্ডার কর্নেল আকরামুল হক, পলাশপুর জোন অধিনায়ক মো: আতিকুর রহমান পিএসসি, মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মো: জিল্লুর রহমান পিএসসি, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক, মাটিরাঙ্গা থানার পক্ষে অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, মাটিরাঙ্গা উপজেলা যুলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম, গোমতি ইউনিয়নের চেয়ারম্যান মো: মনছুর আলীসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন, রানার্সআপ, তৃতীয় ও চতুর্থ স্থান অর্জনকারী দলের খেলোয়াড়দের মাঝে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

প্রসঙ্গত, গত ১৬ ডিসেম্বর পলাশপুর জোন অধিনায়ক মো: আতিকুর রহমান পিএসসি টুর্নামেন্টের উদ্বোধন করেন। লীগ পদ্বতিতে অনুষ্ঠিত এ খেলায় পলাশপুর জোনের দায়িত্বপূর্ণ এলাকার আটটি দল অংশ গ্রহণ করে। অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে অন্যতম হলো, গোমতি বান্দরছড়া ব্লাক বয়েজ, বেলছড়ি ইয়াং স্টার, গোমতি একাদশ, গোমতি ইয়ং স্টার, গড়গড়িয়া একাদশ, শান্তিপুর একাদশ, আমতলী একাদশ ও গোমতি সদর একাদশ প্রমুখ।

পরে গোমতি ইউনিয়ন পরিষদ মাঠে স্থানীয় ও ঢাকা এবং চট্টগ্রাম থেকে আগত শিল্পীদের পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন ব্রিগেডিয়ার জেনারেল মো: তোফায়েল আহমেদ পিএসসিসহ আমন্ত্রিত অতিথিরা।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply