নীড় পাতা » পাহাড়ের রাজনীতি » গ্রেনেড হামলার নিন্দা দীপংকরের,অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি

গ্রেনেড হামলার নিন্দা দীপংকরের,অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি

Dipankarrrrরাঙামাটি শহরের প্রানকেন্দ্রে অবস্থিত পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ কার্যালয়ে গ্রেনেড হামলার ঘটনার বিস্ময়,ক্ষোভ ও হতাশা প্রকাশ করে এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী,সংসদ সদস্য ও বর্তমানে রাঙামাটি জেলা আওয়ামলীগের সভাপতি দীপংকর তালুকদার।
হামলার ঘটনার পর সোমবার গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন,যারা দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায় এবং পার্বত্য চট্টগ্রামে শান্তিপূর্ণ পরিবেশের বিঘœ ঘটিয়ে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড এবং স্থায়ী শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ নস্যাৎ করতে চায়, তারাই এই বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে। এই ঘটনার সাথে যারা জড়িত তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান তিনি।
দীপংকর তালুকদার একই সাথে পার্বত্য এলাকা থেকে অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি জানিয়ে বলেন, পাহাড়ে অবৈধ অস্ত্রের উপস্থিতির কারণে সাধারন মানুষের জীবন যেমন হুমকীর মুখে তেমনি আঞ্চলিক পরিষদের মতো গুরুত্বপূর্ণ সরকারি অফিসও হামলার শিকার হয়েছে। তিনি অবিলম্বে পাহাড় থেকে সকল অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি জানিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply