নীড় পাতা » ব্রেকিং » গ্রুপ ফোর’র তিন কোটি টাকা চুরির মূল পরিকল্পনাকারি রাঙামাটিতে গ্রেফতার !

গ্রুপ ফোর’র তিন কোটি টাকা চুরির মূল পরিকল্পনাকারি রাঙামাটিতে গ্রেফতার !

g4sবেসরকারি নিরাপত্তা এজেন্সি জি ফোর এস-সিকিউর সলিসন্স বাংলাদেশ প্রাইভেট লিমিটেড (গ্রুপ ফোর সিকিউরিটি) কার্যালয় থেকে তিন কোটি টাকা চুরির ঘটনার মূল পরিকল্পনাকারি শহীদুল ইসলাম শাওনকে রাঙামাটি থেকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-৭ এর একটি দায়িত্বশীল সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গত দুইদিন ধরেই রাঙামাটি অবস্থান করা র‌্যাবের একটি টীম শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাকে আটক করে বলে জানিয়েছে সংশ্লিষ্টসূত্র। গ্রেফতারকৃত শহীদুল ইসলাম শাওনকে নিয়ে দুপুর ১১ টায় চট্টগ্রাম র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে গ্রেফতারের বিস্তারিত জানাবে বলে চট্টগ্রামের গনমাধ্যম কর্মীদের জানিয়েছে র‌্যাব ।

প্রসঙ্গত,রোববার (১২ অক্টোবর) ভোরে নকল চাবি ব্যবহার করে নগরীল খুলশী চার নম্বর সড়কে গ্রুপ ফোরের কার্যালয়ের একটি ভল্ট থেকে তিন কোটি টাকা চুরি করা হয়।

রোববার সন্ধ্যার দিকে ভল্টের গোপন ক্যামেরায় ধারণ করা ফুটেজ পর্যবেক্ষণ করে দেখা যায়, রোববার ভোর ৪টা ৫ মিনিটে মুখোশধারী এক লোক চাবি দিয়ে ভল্টের দরজা খুলে ভেতরে প্রবেশ করে এবং সাদা প্লাস্টিকের বস্তায় টাকা ভর্তি করে বের হয়ে যায়।

এ দুর্ধর্ষ চুরির ঘটনায় রোববার গভীর রাতে খুলশী থানায় একটি মামলা দায়ের হয়েছে। গ্রুপ ফোর সিকিউরিটির সিনিয়র ম্যানেজার তারেক মনসুর বাদি হয়ে এ মামলা দায়ের করেন।
 চুরির অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য গ্রুপ ফোর এর কর্মী ইকবাল বিন রশিদ, রফিকুল ইসলাম ও রবিউল হোসেনকে সোমবার আটক করে খুলশী থানা পুলিশ। মামলা দায়েরের পর পুলিশের ১১ সদস্যের একটি টিম টাকা উদ্ধারে মাঠে নামে। এক রাতের মধ্যেই তারা টাকা উদ্ধারে সক্ষম হন। এরপর থেকে ঘটনার মূল পরিকল্পনাকারি শহীদুল ইসলাম শাওনকে গ্রেফতারে তৎপর হয়ে উঠে আইনশৃংখলাবাহিনী।
এদিকে এই দুর্ধর্ষ চুরির ঘটনার মূল পরিকল্পনকারি শহীদুল ইসলাম শাওনকে রাঙামাটি  থেকে গ্রেফতার করার কথা র‌্যাব জানালেও রাঙামাটির পুলিশ বিষয়টি সম্পর্কে কিছুই জানেনা । বুধবার সকাল দশটায় রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার( গোয়েন্দা) আবুল কালাম আজাদ এবং কোতয়ালি থানার অফিসার ইনচার্জ মো: মাসুদ খান জানিয়েছে, তারা সাংবাদিকদের কাছ থেকে শুনেছেন কিন্তু র‌্যাব বা অন্য কোন পক্ষ থেকে তাদের কিছু জানানো হয়নি।
Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply