নীড় পাতা » ব্রেকিং » গৃহবধূর পা ঝলসে দিয়েছে পাষন্ড স্বামী

গৃহবধূর পা ঝলসে দিয়েছে পাষন্ড স্বামী

Rangamati-Pic-08-02-16-(1)পারিবারিক কলহের জেরে রাঙামাটি শহরে নুর বানু নামের এক গৃহবধূকে গরম তরকারি ঢেলে দিয়ে পা ঝলসে দিয়েছে পাষন্ড স্বামী। গত বুধবার রাতে শহরের হাসপাতাল এলাকায় এ ঘটনাটি ঘটে। সোমবার ঐ গৃহবধূর পরিবার এ ঘটনা জানতে পেরে তাকে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে সে হাসপাতালের বার্র্ন ওয়ার্ডে চিকিৎসাধীন আছে। নির্যাতনকারী কামাল হোসেন হাসপাতাল এলাকার বাসিন্দা। সে সিএনজি অটোরিক্সা চালক।

জানা গেছে, গত ১৭ বছর আগে চম্পক নগরের আব্দুর রশীদের মেয়ে নুর বানুর সাথে কামাল হোসেনের বিয়ে হয়। তাদের সংসারে দুই মেয়ে ও এক ছেলে আছে।

নির্যাতিত গৃহবধু নুর বানু অভিযোগ করেন, তার স্বামী গত কয়েক বছর থেকে যৌতুকের জন্য বিভিন্নভাবে তাকে নির্যাতন করে আসছে। এর আগেও কয়েকবার তার ওপর শারীরিক নির্যাতন চালায় কামাল। তিনি অভিযোগ করেন সম্প্রতি তার স্বামী আরেক মেয়ের সাথে সম্পর্ক গড়ে তোলে। এ ব্যাপারে প্রতিবাদ করতে গেলে প্রায়ই স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হয়। গত বুধবার সন্ধ্যা ৭টার দিকে কথাকাটাকাটির এক পর্যায়ে কামল হোসেন তার স্ত্রীর পায়ে গরম তরকারি ঢেলে দিলে নুর বানুর ডান পা ঝলসে যায়।

এ ব্যাপারে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর বিল্লাল হোসেন টিটু জানান, গত বুধবার সন্ধ্যায় হাসপাতাল এলাকায় এ ধরনের একটি ঘটনা ঘটেছে। আহত গৃহবধূকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিনি বলেন, সিএনজি চালক কামাল হোসেন আরেকটি বিয়ে করেছেন বলে জানা গেছে। এ ঘটনার পর থেকে তাদের পরিবারের মধ্যে কলহ লেগে আছে।

এদিকে অভিযুক্ত সিএনজি চালক কামাল হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, হাত থেকে তরকারির পাতিল পড়ে গিয়ে তার স্ত্রীর পা ঝলসে যায়। তার স্ত্রীর কয়েক ভাই মিলে তাকে বিভিন্ন সময় মারধর করেছে বলে তিনি অভিযোগ করেন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রশিদ বলেন, ঘটনাটি শুনেছি ঐ গৃহবধূর পরিবারকে মামলা করেতে পরামর্শ দিয়েছি। মামলা হলে অভিযুক্তদের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। এ ঘটনায় নির্যাতিত গৃহবধূর পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানায়।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply