নীড় পাতা » খাগড়াছড়ি » গৃহবধু হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

গৃহবধু হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

pic-01-(2)খাগড়াছড়ির তবলছড়িতে গৃহবধু হালিমা বেগমকে পুড়িয়ে হত্যাকারীদের ফাঁসিসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সোমবার সকাল ১১টায় খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসুচি পালন করেছে বাংলাদেশের সমাজতান্ত্রিক মহিলা ফোরাম। আধা ঘন্টাব্যাপী মানববন্ধনে হালিমার মা হাসিনা বেগম, নির্যাতিত পরিবারের সদস্যসহ মাটিরাঙ্গার বিভিন্ন শ্রেনী পেশার মানুষরা অংশ নেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন হালিমার মা হাসিনা বেগম, বাসদ একাংশের জেলা সমন্বয়কারী শাহনুর হোসেন বাবলু, সমাজতান্ত্রিক মহিলা ফোরামের ফিরোজা বেগম, ছাত্রফ্রন্টের নিপু বিকাশ ত্রিপুরা, বাসদ সদস্য কোহিনুর বেগম প্রমূখ।
বক্তারা অভিযোগ করেন, ওই মামলার অধিকাংশ আসামীই ইতিমধ্যে জামিনে এসে হালিমার মা হাসিনা বেগম ও তার পরিবারের সদস্যদেরকে মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করছে এবং হত্যার হুমকি দিচ্ছে। প্রধান আসামী স্বামী আব্দুর রশিদকে জামিন দেয়া হলে পরিবারের জীবনের হুমকি হতে পারে বলে আশংকা করা হয়।
উল্লেখ্য, ২০১২ সালের ২৫ এপ্রিল হালিমা বেগমকে তার স্বামী আব্দুর রশিদ ও পরিবারের অপর সদস্যরা মিলে পুড়িয়ে হত্যা করে। এই ঘটনায় স্বামী, মামা, শশুর-শাশুরীর বিরুদ্ধে পুলিশ চার্জসিট দিয়েছে। বর্তমানে মামলাটি আদালতে বিচারাধীন। এরি মধ্যে প্রধান আসামী ব্যতিত অপর আসামীরা জামিনে মুক্তি পেয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

খাগড়াছড়িতে ইয়াবাসহ আটক ২

খাগড়াছড়ি জেলা সদরের গামারিঢালা থেকে ১ হাজার ৪৮০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে পুলিশের …

Leave a Reply

%d bloggers like this: