নীড় পাতা » ব্রেকিং » গুজবে সতর্ক থাকার আহ্বান পুলিশ সুপারের

গুজবে সতর্ক থাকার আহ্বান পুলিশ সুপারের

DSC07152রাঙামাটি জেলা পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান বলেছেন, পার্বত্য এলাকায় বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানগুলো বেশ উৎসবমুখর উদযাপন করা হয়। এ ধারা অব্যাহত রাখতে হবে। এবারের দূর্গা পূজা বেশ আনন্দগন পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। সকল ধমের্র, বর্ণের লোকজন যাতে তাদের ধর্র্মীয় আচার-অনুষ্ঠানাদি নির্ভিঘেœ করতে পারে তার জন্য সকলের সহযোগিতা থাকতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সৌহাদ্যপূর্ণ পরিবেশে এলাকায় বসবাস করতে হবে।

তিনি বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি যাতে অবনতি না হয় সেদিকে সজাগ থাকতে হবে। কেননা উন্নয়নের পূর্ব শর্ত হচ্ছে এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখা। যে এলাকায় যতবেশি শৃঙ্খলা বজায় থাকবে সেখানে পর্যটকদের আগমন ঘটবে। পার্বত্য এলাকায় উন্নয়নের বড় একটি সম্ভাবনাময় হচ্ছে পর্যটন শিল্প গড়ে তোলা।

মঙ্গলবার, লংগদু থানা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন ইউপি চেয়ারম্যান, পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ, ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিগণদের নিয়ে থানা মিলনায়তনে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি জেলা পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান একথাগুলো বলেছেন।

লংগদুস্থ বরকল সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মাসুক মিয়া এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। অন্যান্যদের মধ্যে আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, তিনিটিলা শ্রী শ্রী রাধাকৃষ্ণ সেবাশ্রম মন্দির পরিচালনা কমিটির সেক্রেটারী সুভাষ চন্দ্র দাশ বক্তব্য রাখেন। রাঙামাটি জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম, নবাগত সহকারী পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, লংগদু থানার অফিসার ইনচার্জ আবুল কালাম বিশেষ অতিথি হিসেবে এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান আরো বলেন, জনসাধারণের মাঝে সবচেয়ে যে বেশি দ্বন্দ্ব সৃষ্টি করে তা হচ্ছে গুজব। তাই আপনারা গুজব থেকে সজাগ থাকবেন। এলাকায় কোন পরিস্থিতি সৃষ্টি হলে নিজ নিজ ক্ষেত্রে সমস্যার অংশ না হয়ে যেন সমাধানের চেষ্ঠা করি। তিনি বলেন, সকলে মিলেমিশে কাজ করলে যে কোন সমস্যা সমাধান করা সম্ভব।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে সন্ত্রাসী হামলায় দুজন নিহত

রাঙামাটির কাপ্তাই উপজেলায় প্রতিপক্ষের সশস্ত্র হামলায় সুভাষ তনচংগ্যা (৪৫) ও ধরনজয় তনচংগ্যা (৩৬) নামে দুইজন …

Leave a Reply