নীড় পাতা » খাগড়াছড়ি » গুইমারা সাবষ্টেশনে ৩ শ্রমিক বিদ্যুৎপৃষ্ঠ

গুইমারা সাবষ্টেশনে ৩ শ্রমিক বিদ্যুৎপৃষ্ঠ

Biddut-Short-picমাটিরাঙ্গা উপজেলার গুইমারাতে বিদ্যুৎ এর সাব-ষ্টেশনে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠ হলো ৩ শ্রমিক। বৃৎস্পতিবার সকাল ১১ টায় জেলার গুইমারা রিজিয়ন সংলগ্ন বিদ্যুৎ সাব-ষ্টেশন কেন্দ্রে ১১ হাজার বোল্ট লাইনে সিডি-পিসি মিটার লাগাতে গিয়ে তার এ দুর্ঘটনার স্বীকার হন তারা। এ সময় মমুর্ষ অবস্থায় দুর্ঘটনার শিকার ৩ শ্রমিক’কে উদ্ধার করে গুইমারা সামরিক হাসপাতালে ভর্তি করে সেনা সদস্যরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৩টি লাইনের মধ্যে ১টি লাইন অফ করে সকাল থেকে শ্রমিকরা কাজ করছিল। হঠাৎ বিদ্যুৎ এর লাইন স্লিপ করে অন্য লাইনে গিয়ে লাগলে শর্ট খেয়ে পিলারের উপর থেকে এক শ্রমিক পড়ে যায় এবং অপর ২ শ্রমিক বিদ্যুৎ এর লাইনে ঝুলতে থাকে। এ সময় অন্য সহকর্মী ও সেনা সদস্যরা শুকনো বস্তু দিয়ে আঘাত করে তাদের নিছে নামাতে সক্ষম হয়।

আহতরা হলো, মোঃ রতন মোল্লা (৩৫), বসু ত্রিপুরা (২৭) ও মোঃ সামসু মিয়া (২৮)। তবে সামসু মিয়া ও বসু ত্রিপুরার অবস্থায় আশংক্যা জনক। তাদের এক জনের চোখের ল্যান্স ফেটে গেছে এবং অন্য জনের হাত-পাত জলসে গেছে। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে সেনাবাহিনীর গুইমারা সিএমএইচে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পেরণ করা করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply