নীড় পাতা » খাগড়াছড়ি » গুইমারায় বজ্রপাতে স্কুল শিক্ষক নিহত

গুইমারায় বজ্রপাতে স্কুল শিক্ষক নিহত

খাগড়াছড়ির গুইমারায় বজ্রপাতে রাজীব কুমার ধামাই (৪১) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় ইসরাত জাহান এ্যাপি (৩৫) নামে একই বিদ্যালয়ের আরেক সহকারী শিক্ষিকা আহত হয়েছেন। সোমবার বিকেল সোয়া ৪টার দিকে জেলার নবসৃষ্ট গুইমারা উপজেলার দুর্গম দেওয়ানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত স্কুল শিক্ষক রাজীব কুমার ধামাই বাইল্যছড়ি মন্দিরপাড়ার প্রয়াত অতিরাম ধামাই‘র ছেলে এবং দেওয়ানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। অন্যদিকে আহত ইসরাত জাহান এ্যাপি মাটিরাঙ্গার মুসলিমপাড়ার মনিরুজ্জামান এর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন বিদ্যালয় ছুটি শেষে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন শিক্ষকরা। হঠাৎ বৃষ্টি আসলে তারা একটি খোলা দোকানে আশ্রয় নেন। এসময় হঠাৎ বজ্রপাতে রাজিব কুমার ধামাই ঘটনাস্থলে নিহত হন। এসময় তার সহকর্মী এ্যাপি গুরতর আহত হন।

পরে স্থানীয়রা এ্যাপিকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিযে আসলে হাসপাতালের কর্মরত চিকিৎসক ডা: মো: রবিউল হাসান তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে বজ্রপাতে স্কুল শিক্ষক নিহেতর খবরে হাসপাতালে ছুটে যান মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক ও মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) কৃষ্ণ লাল দেবনাথসহ শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা।

Micro Web Technology

আরো দেখুন

মাটিরাঙ্গায় করোনায় নারীর মৃত্যু

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জামিনা খাতুন (৮০) এক নারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার (৭ জুলাই) …

Leave a Reply