নীড় পাতা » খাগড়াছড়ি » গুইমারায় অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আটক

গুইমারায় অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আটক

খাগড়াছড়ির গুইমারা উপজেলার বাইল্যাছড়ি স্কুল পাড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও এ্যানোমিশন সহ এক সন্ত্রাসী আটক করেছে নিরাপত্তাবাহিনীর সদস্যরা। সোমবার সকাল ১০ টার দিকে বাইল্যাছড়ি স্কুলপাড়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জেএসএস (সংস্কার) এর চাঁদা আদায়কারী মানেন্দ্র ত্রিপুরা (৫৩) প্রকাশ মাহেন্দ্র-কে আটক করা হয়।

স্থানীয় নিরাপত্তাবাহিনী সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে কতিপয় উপজাতীয় সন্ত্রাসী চাঁদাবাজিসহ সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে মাটিরাঙ্গা সদর জোনের আওতাধীন ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টের তানজিম হোসাইনের নেতৃত্বে যৌথবাহিনীর অভিযানে তাকে আটকের পর তার দেয়া তথ্যমতে তার রান্না ঘরের সিলিংয়ের উপর থেকে এসব অস্ত্র ও এ্যানোমিশন উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেকে জেএসএস (সংষ্কার) গ্রুপের সক্রিয় কর্মী বলে স্বীকার করেছে নিরাপত্তাবাহিনীল হাতে আটক চাঁদা আদায়কারী মানেন্দ্র ত্রিপুরা (৫৩) প্রকাশ মাহেন্দ্র। পরে উদ্ধারকৃত অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী মানেন্দ্র ত্রিপুরাকে গুইমারা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। সেনাবাহিনী জানিয়েছে অবৈধ অস্ত্র উদ্ধারে তাদের এ অভিযান অব্যহত থাকবে।

এদিকে তার বিরুদ্ধে অপর মামলায় ওয়ারেন্ট রয়েছে বলে জানিয়ে গুইমারা থানার ওসি মো: জোবায়েরুল হক বলেন, তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply