নীড় পাতা » খাগড়াছড়ি » গুইমারার ধর্ষণ মামলার আসামি হাটহাজারীতে গ্রেফতার

গুইমারার ধর্ষণ মামলার আসামি হাটহাজারীতে গ্রেফতার

আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করেই অবশেষে গুইমারার আলোচিত ধর্ষণ মামলার আসামি শ্যাম প্রসাদ বণিককে চট্টগ্রামের হাটহাজারী থেকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বুধবার দিবাগত রাত ২ টায় রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মো. ফরহাদ হোসেনের নির্দেশনায় গুইমারা থানার উপপরিদর্শক (এসআই) আল আমিনের নেতৃত্বে অভিযান চালিয়ে হাটহাজারী উপজেলার কাটিরহাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

শ্যাম প্রসাদ বণিককে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার দুপুরে আদালতে হাজির করা হয়েছে। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৮ দিনের রিমান্ড চেয়েছে; এমনটাই জানিয়েছেন গুইমারা থানার ওসি (ভারপ্রাপ্ত) মো. শফিকুল ইসলাম।

মামলার বাদী শিশুর পিতা বলেন, ধর্ষকের সহযোগী তার সাবেক স্ত্রী শাহীদা বেগমকে এ ঘটনায় আটক করা উচিত। তাদের কারণেই অবুঝ শিশু ধর্ষিত হয়েছে, তাই তাকে অভিযুক্ত করে বিচার আওতায় আনা জরুরি।

উল্লেখ্য, গত ২৭ জুলাই সন্তান ধর্ষণের বিচার পেতে গুইমারা থানায় একটি অভিযোগ দায়ের করেন নির্যাতিত শিশুটির পিতা। পুলিশ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সালের ৯ (১) ও সংশোধিত ২০০৩ ধারায় মামলা রেকর্ড করেন যার নং ১, তারিখ ২৭/০৭/২০২০।

জানা গেছে, গুইমারা এলাকার কুখ্যাত ধর্ষক শ্যাম প্রশাদ বণিক এর আগেও একাধিক নারীর সাথে অনৈতিক সম্পর্কে লিপ্ত ছিল। গুইমারা এলাকাবাসী তাঁর অনৈতিক কর্মকাণ্ডের সুষ্ঠু বিচার দাবি জানিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply