নীড় পাতা » ব্রেকিং » গীতাশ্রমে আরতি-ধুনচি-নাচ ও শঙ্কনাথ প্রতিযোগিতা

গীতাশ্রমে আরতি-ধুনচি-নাচ ও শঙ্কনাথ প্রতিযোগিতা

SAM_3654রাঙামাটির গীতাশ্রম মন্দিরের সূবর্ণজয়ন্তী ও দূর্গোৎসবের ১২ দিনব্যাপী আয়োজনের ৪র্থ দিনে আলোচনা সভা, আরতি, ধুনচি নাচ ও শঙ্কনাথ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় মন্দিরে এই অনুষ্ঠানের আয়োজন করে গীতাশ্রম মন্দির সূবর্ণজয়ন্তী ও দূর্গোৎসব উদযাপন কমিটি।
আলোচনা সভায় গীতাশ্রম মন্দিরের সহ সভাপতি বাবু আশীষ দাশগুপ্তের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গীতাশ্রম মন্দির পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা ও বিশিষ্ঠ সাংবাদিক সুনিল কান্তি দে। বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমর কান্তি দে, গীতাশ্রম পরিচালনা কমিটির সাধারন সম্পাদক প্রকাশ তালুকদার। মিশু মল্লিকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন গীতাশ্রম মন্দিরের পুরোহিত পুলক চক্রবর্তী।
এতে বক্তারা গীতাশ্রম মন্দিরের প্রতিষ্ঠা কিভাবে হয়েছে তার ইতিহাস নিয়ে আলোচনা করেন। এছাড়াও এক প্রজন্মের পর আরেক প্রজন্ম কিভাবে গীতাশ্রম মন্দিরের পরিচালনার হাল অতীতে ধরেছে এবং কিভাবে ভবিষ্যৎ প্রজন্ম ধরবে তার দিক নিদের্শনা দেন আলোচকরা।
আলোচনা সভা শেষে অতিথিদের উপস্থিতিতে হিন্দু সংস্কৃতির আদিকাল থেকে চলে আশা দূর্গোৎসবের অন্যতম আকর্ষন আরতি, ধুনচি নাচ, ও শঙ্কনাথ প্রতিযোগীতা এবং প্রতিযোগীদের মাঝে পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে সন্ত্রাসী হামলায় দুজন নিহত

রাঙামাটির কাপ্তাই উপজেলায় প্রতিপক্ষের সশস্ত্র হামলায় সুভাষ তনচংগ্যা (৪৫) ও ধরনজয় তনচংগ্যা (৩৬) নামে দুইজন …

Leave a Reply