নীড় পাতা » পাহাড়ের সংবাদ » গানে গানে বান্দরবান মাতালেন আইডল শিল্পীরা

গানে গানে বান্দরবান মাতালেন আইডল শিল্পীরা

DSC04158গানে বান্দরবান মাতালেন বাংলাদেশ আইডল শিল্পীরা। শুক্রবার জেলা স্টেডিয়ামে জমকালো সংবর্ধনা অনুষ্ঠানে প্রায় ত্রিশ হাজার মানুষের সমাগম ঘটে। গান করেছেন সংগীত প্রতিভা অন্বেষন প্রতিযোগীতা এসএ টিভি বাংলাদেশ আইডল চ্যাম্পিয়ন বান্দরবানের কৃতি সন্তান মংউচিং মারমা, রানার্সআপ আরিফ, মন্টি, পঙ্কজসহ সেরা ১২ সংগীত শিল্পী। এছাড়াও বান্দরবানে স্থানীয় শিল্পী গোষ্ঠীগুলোর পাহাড়ী বাঙ্গালী শিল্পীরা গান পরিবেশন করেছেন।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও এসএ টিভি উদ্যোগে স্থানীয় প্রশাসন এবং আইনশৃঙ্খলা বাহিনীর সার্বিক সহযোগীতায় আয়োজিত বাংলাদেশ আইডল সেরা ১২ শিল্পীকে জমকালো সংবর্ধনা দেয়া হয়েছে শুক্রবার। এসময় অন্যান্যদের মধ্যে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈ হ্লা, বান্দরবান ৬৯ সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ ছিদ্দিকী, জেলা প্রশাসক কেএম তারিকুল ইসলাম, পুলিশ সুপার কামরুল আহসান, পৌর মেয়র মোহাম্মদ জাবেদ রেজাসহ প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এছাড়াও গনসংবধর্না অনুষ্ঠানে বান্দরবান ছাড়াও রাঙামাটি, খাগড়াছড়ি ও দক্ষিন চট্টগ্রামের দূর দূরান্ত থেকে ছুটে আসা প্রায় ত্রিশ হাজার পাহাড়ী-বাঙালী মানুষের সমাগম ঘটে। লোকে লোকারণ্য হয়ে বান্দরবান জেলা স্টেডিয়ামের আনাচে-কানাচে। বেড়াতে আসা পর্যটকরাও ভীড় জমায় অনুষ্ঠানস্থলে। অপ্রীতিকর ঘটনা এড়াতে অনুষ্ঠানস্থলসহ আশপাশের এলাকাগুলোতে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রসারিত হচেছ এসএ টিভিতে। ঘন্টার পর ঘন্টা লাইনে দাড়িয়ে যারা স্টেডিয়ামে ঢুকতে পারেনি তারা ঘরে বসেই টিভি পর্দায় লাইফ কনসার্ট দেখেছেন। জেলা শহরের মেম্বার পাড়ার বাসিন্দার রিমা’সহ অনেকে জানান, দীর্ঘক্ষণ অপেক্ষা করেও স্টেডিয়ামে ঢুকতে না পেরে বাসায় ফিরে এসেছি টিভিতে দেখার জন্য। গ্যালারিগুলোতে পুরুষ-মহিলা আলাদা না করায় মহিলারা দেখার সুযোগ পায়নি। ব্যবস্থাপনায় ত্রুটির অভিযোগ করেছেন স্থানীয়রা।

Micro Web Technology

আরো দেখুন

লামায় জেলা পরিষদ নির্মাণাধীন সেতু ধসের শঙ্কা

বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা বড়পাড়া সংলগ্ন ইয়াংছা খালের ওপর কোটি টাকা …

Leave a Reply