নীড় পাতা » ব্রেকিং » গাছের একই ঢালে দুই বান্ধবীর লাশ !

গাছের একই ঢালে দুই বান্ধবীর লাশ !

রাঙামাটির লংগদু উপজেলার গাছের একই ঢালে নিজেদের ওড়না পেছিয়ে আত্মহত্যা করেছে দুই স্কুলছাত্রী। নিহত দুই স্কুলছাত্রী উপজেলার ভাসাইন্যাদাম ইউনিয়নের চাইল্যাতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। নিহতরা হলেন নুর বানু (১২),পিতা- নুর মিয়া এবং ময়না আক্তার (১৩),পিতা- হযরত আলী।

স্থানীয়রা জানিয়েছেন, অন্যান্য দিনের মতো মঙ্গলবারও স্কুলে যায় ১০ নং রাঙাপানি এলাকার দুই বান্ধবী নূর বানু ও ময়না। স্কুলে হাসিখুশি ও স্বাভাবিকই ছিলো তারা। কিন্তু টিফিন পিরিয়ডে বাসায় এসে আর স্কুলে যায়নি তারা। স্কুলছুটির পরও তারা বাসায় ফিরে না আসায় তাদের খোঁজাখুঁজি শুরু করেন স্বজনরা। এসময় বাড়ী থেকে দেড়শ গজ দূরের একটি আম গাছের একই ঢালে নিজেদের ওড়নায় পেছানো অবস্থায় তাদের মৃতদেহ ঝুলতে দেখে তারা।

স্কুলের প্রধান শিক্ষক ফয়জুল ইসলাম ও ওয়ার্ড মেম্বার শেখ ফরিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে ঠিক কি কারণে এই দুই কিশোরী আত্মহত্যা করলো সেই সম্পর্কে কিছুই জানাতে পারেননি তারা।

লংগদু থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ জাফর আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আমি ঘটনাস্থলে গিয়েছি,পুলিশ আসার আগেই পরিবার লাশ নামিয়ে ফেলেছে,লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তারপরও লাশ ময়নাতদন্তের পর বলা যাবে কি হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply