নীড় পাতা » খাগড়াছড়ি » গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

প্রেমিক বিয়েতে রাজি না হওয়ায় গলায় ফাঁসি দিয়ে সুফিয়া আকতার (২০) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। শনিবার সকালের দিকে মাটিরাঙ্গার পৌরসভার ৫নং ওয়র্ডের বাজার চৌধুরী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুফিয়া আক্তার বাজার চৌধুরীপাড়া গ্রামের মো: আবদুর রহিমের মেয়ে। নিহত সুফিয়া দুই বছর আগে মাটিরাঙ্গা ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পাশ করে।

স্থানীয় সুত্রে জানা যায়, শনিবার সকাল ১০টার দিকে দুজনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে নিজেদের বাড়ির পেছনের একটি জঙ্গলে গাছের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয় কিশোরী সুফিয়া আকতার। তাকে অনেক খোজাখুজির পর পাওয়া না গেলে এক পর্যায়ে পরিবারের লোকজন গাছের সাথে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে।

মাটিরাঙ্গা পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো: আলী মিয়া আত্মহত্যার কথা নিশ্চিত করে বলেন, বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার প্রেম ঘটিত কারণে মেয়েটি গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply

%d bloggers like this: