নীড় পাতা » ব্রেকিং » গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে লংগদু জোন কমান্ডারের মতবিনিময়

গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে লংগদু জোন কমান্ডারের মতবিনিময়

রাঙামাটির লংগদু উপজেলায় লংগদু সেনা জোন কমান্ডার লে. কর্নেল মিরাজ হায়দার চৌধুরী বলেছেন, পার্বত্য এলাকার লংগদুতে আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও ভ্রাতৃত্ববোধ বজায় রয়েছে। এটা সম্ভব রয়েছে এক মাত্র আপনাদের জন্য। যে কোনো মূল্যে আগামীতেও এই পরিস্থিতি অব্যাহত রাখতে হবে।

লংগদু সেনা জোনের উদ্যোগে উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গদের সঙ্গে জোন কমান্ডারের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

জোনের সেনা কর্মকর্তা ক্যাপ্টেন ইশতিয়াকের পরিচারলনায় গন্যমান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, খেদারমারা ইউপি চেয়ারম্যান সন্তোষ কুমার চাকমা, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান। এছাড়া জ্যোতিন বিকাশ চাকমা মেম্বার, বিশ্ব প্রিয় কার্বারী, জিয়া মেম্বার, আব্দুর রহীম কার্বারীও বক্তব্য রাখেন।

এসময় জোনের উপ-অধিনায়ক মেজর তানবির রশিদ খান, ভাইট্টাপাড়া আনসার ব্যাটালিয়নের কমান্ডার মো. মুজিবুল হক, লংগদু থানার ওসি সৈয়দ মোহাম্মদ নুরসহ সভায় উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, হেডম্যান, কার্বারী, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার আরও বলেন, সম্প্রীতি আর ভ্রাতৃত্ববোধ থাকলে কোন উন্নয়কে বাধাগ্রস্ত করতে পারে না। উদাহরণ স্বরুপ বলতে রাস্তাঘাট, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ব্রিজ, মৎস্য অবতরণ কেন্দ্র, ফায়ার স্টেশন, বিদ্যুৎ সাব ষ্টেশন এর মত উন্নয়ন গড়ে উঠছে। এর ধারা বজায় রাখতে হবে।

তিনি বলেন, আপনাদের ছেলে মেয়েকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আগামীতে আমাদের একটি বড় ক্ষতিকর প্রভাব আসছে তা হলো মোবাইল। এটা মাদকের ছেয়েও ভয়াবহ আসক্ত হচ্ছে ছেলে মেয়েরা। এর থেকে আমাদের সাবধান হতে হবে।

জোন কমান্ডার আরও বলেন, সম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে আপনারা উদ্যোগ নিবেন। কোন গুজবকে বিশ্বাস করবেন না। এলাকায় কোন প্রকার সন্ত্রাসী বা চাদাঁবাজির স্থান যাতে না হয়। এসব চাঁদা বাজরা ভয় ভিতি দেখায়ে চাঁদা নেওয়াই তাদের কাজ। আপনারা ঐক্য থাকলে সন্ত্রাসীরা সাহস পাবে না।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply