নীড় পাতা » খাগড়াছড়ি » গণহত্যা দিবসে আওয়ামীলীগের মোমবাতি প্রজ্জলন

গণহত্যা দিবসে আওয়ামীলীগের মোমবাতি প্রজ্জলন

বাঙালি জাতির ইতিহাসে ঘৃণিত ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে প্রয়াতদের স্মরণে মোমবাতি প্রজ্জলন কর্মসূচি পালন করেছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামীলীগ ও সসহযোগী সংগঠন।

রাষ্ট্রিয় কর্মসুচীর অংশ হিসেবে শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দলীয় কার্যালেয়ের সামনের সড়কে মোমবাতি প্রজ্জলন কর্মসুচীর উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক।

এসময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দকার, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও পৌর ককাউন্সিলর মোহাম্দ আলী, পৌর ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক মো. তছলিম উদ্দিন রুবেলসহ আওয়ামীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়া মুক্তিযুদ্ধের স্বপক্ষের জনগণ উপস্থিত ছিলেন।

পরে দলীয় নেতাকর্মীসহ উপস্থিত জনতার উদ্দ্যেশ্যে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক বলেন, বাঙ্গালি জাতির ইতিহাসে সবচেয়ে ঘৃণিত ২৫ শে মার্চ গণহত্যা দিবস হিসেবে পালনের করার সিদ্ধান্ত গ্রহনের মাধ্যম বঙ্গবন্ধু কণ্যা দেশরত্ন শেখ হাসিনা স্বাধীনতার ৪৫ বছর পর আবার একটি ইতিহাসের সৃষ্টি করেছেন।

Micro Web Technology

আরো দেখুন

দীঘিনালায় মাদক কারবারি আটক

খাগড়াছড়ির দীঘিনালায় এক মাদক কারবারিকে আটক করেছে যৌথবাহিনী। সোমবার দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে ছোট মেরুং …

Leave a Reply