নীড় পাতা » রাঙামাটি » গণপ্রকৌশল দিবসের র‌্যালি রাঙামাটিতে

গণপ্রকৌশল দিবসের র‌্যালি রাঙামাটিতে

Rangamati-pic..2রাঙামাটিতে গণপ্রকৌশল দিবস ও আইডিইবির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সাড়ে দশটায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ আইডিবির আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলাপ্রশাসক কার্যালয়ে শেষ হয়। এর আগে প্রতিষ্ঠানের কার্যালয়ে কেক কেটে উৎসবের সূচনা করা হয়।

এ সময় আইডিবি রাঙামাটির সভাপতি নিরঞ্জন নাথ, সাধারণ সম্পাদক শেখ জামাল, যুগ্ম সম্পাদক বাপ্পী চাকমা, অর্থ সম্পাদক উজ্জ্বল দেওয়ান, চাকুরী বিষয়ক সম্পাদক এরশাদুল হক মন্ডল, কাউন্সিল সৌরজিত বড়–য়া উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারা দেশের সম্পদ। এই সম্পদেক কাজে লাগাতে পারলে দেশ অনেক দুর এগিয়ে যাবে। বক্তারা বলেন, স্বাধীন এই বাংলাদেশ বিনির্মাণে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের ভূমিকা ছিলো অনেক বেশি। আগামীতেও ডিপ্লোমা ইঞ্জিনিয়ারা তাদের দক্ষতা, কর্ম অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। বক্তারা সরকারকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের সুযোগ সুবিধা বৃদ্ধির মাধ্যমে তাদের অভিজ্ঞতাকে কাজে লাগানোর ওপর গুরুত্বারোপ করেন।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে উন্নয়ন বোর্ড কার্যালয়ে অগ্নিকাণ্ড

ঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদরে অবস্থিত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প ব্যবস্থাপকের কার্যালয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply